counter বঙ্গবন্ধু ফাউন্ডেশন সংযুক্ত আরব আমিরাত কমিটি প্রধানমন্ত্রী দেওয়া উপহার অসহায় প্রবাসীদের মধ্যে বিতরণ করেন

রবিবার, ৬ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ২১শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

বঙ্গবন্ধু ফাউন্ডেশন সংযুক্ত আরব আমিরাত কমিটি প্রধানমন্ত্রী দেওয়া উপহার অসহায় প্রবাসীদের মধ্যে বিতরণ করেন

  • 105
    Shares

নিজস্ব প্রতিবেদকঃ
সংযুক্ত আরব আমিরাতে কর্মহীন অসহায় প্রবাসী বাংলাদেশীদের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাঠানো উপহার বঙ্গবন্ধু ফাউন্ডেশন কেন্দ্রীয় কমিটির সভাপতি এডভোকেট একে এম দাউদুর রহমান মিনা ও সাধারণ সম্পাদক রসায়নবিদ ডক্টর মোঃ জাফর ইকবাল এর নির্দেশে অসহায় প্রবাসীদের মাঝে ত্রাণ বিতরণ করেছে বঙ্গবন্ধু ফাউন্ডেশন সংযুক্ত আরব আমিরাত কমিটি।

বৃহস্পতিবার (৭ মে) মাননীয় কনসাল জেনারেল মোহাম্মদ ইকবাল হোসেন খানের মাধ্যমে ইউএই বঙ্গবন্ধু ফাউন্ডেশনের নেতৃবৃন্দের কাছে উপহার সামগ্রী বুঝে দেওয়া হয়। শুক্রবার দুবাই সারজা ও আজমানে অসহায় প্রবাসীদের মাঝে বিতরণ করা হয়। মাননীয় প্রধানমন্ত্রীর পাঠানো উপহার কনসাল জেনারেলের মাধ্যমে সংগঠনটির পক্ষ থেকে গ্রহণ করার সময় উপস্থিত ছিলেন ইউএই বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভানেত্রী মিসেস কাউছার নাজ, ইউএই বঙ্গবন্ধু ফাউন্ডেশনের মহিলা সম্পাদিকা নিশাত জাহান চৌধুরী নিশু, ব্যাংকার আসলাম অশিনা শর্মি প্রমুখ নেত্রীবৃন্দ।

এসময় কনসাল জেনারেল মোহাম্মদ ইকবাল হোসেন খান বলেন, সংযুক্ত আরব আমিরাতে অবস্থানরত অসহায় প্রবাসীদের কথা জানতে পেরে মাননীয় প্রধানমন্ত্রী এই উপহার সামগ্রী পাঠিয়েছেন। তবে অসহায় প্রবাসীরা যাতে ঠিক মতো এই উপহার পান তার জন্যে সকলের প্রতি অনুরোধ রইল।

এই বিভাগের আরো খবর