counter প্রানের নরসিংদীর পক্ষ থেকে অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

রবিবার, ২৯শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

প্রানের নরসিংদীর পক্ষ থেকে অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

  • 174
    Shares

নিজস্ব প্রতিবেদকঃ প্রানের নরসিংদী (Official Group) এর পক্ষ থেকে সমাজের অসহায় পিছিয়ে পড়া হতদরিদ্র পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে । শনিবার (৯ মে) সকাল ১০ টায় সামাজিক দূরত্ব বজায় রেখে নরসিংদীর ইউ.এম.সি আদর্শ স্কুল মাঠে ঈদ উপহার সামগ্রী বিতরণ কার্যক্রম শুরু হয়।

এসময় উপস্থিত ছিলেন প্রানের নরসিংদী (Official Group) এর উপদেষ্টা রাহাদ হোসাইন,শাহরুখ ইশতিয়াক খান সাকিব,সরকার মাইনুল,সাইদুল হক মাসুম,গ্রুপের এডমিন এস এম শাহাদাত,তকিব হোসাইন,আল রিফাত,ইলিয়াস মিয়া,আলিফ ভূইয়া,শরীফ হোসেন প্রমুখ।

ঈদ উপহার সামগ্রী বিতরণের বিষয়ে মুঠোফোনে যোগাযোগ করা হলে প্রানের নরসিংদী (Official Group) এর প্রধান উপদেষ্টা ও সংরক্ষিত মহিলা আসনের এমপি তামান্না নুসরাত বুবলী বলেন,দেশের এই সংকট কালীন সময়ে তাদের মানবসেবা মূলক কাজকে সাধুবাদ জানাই এবং এবারের মতো তাদের যে কোন মানবসেবা মূলক কাজে আমি সবসময় পাশে আছি পাশে থাকবো।

পরে গ্রুপের এডমিন (প্রবাসী) মোঃ শাহ আলম,তামিম ইকবাল তামিম ,ফাহাদুল ইসলাম ফাহাদ, ও সাজ্জাদ ভূইয়ার মুঠোফোনে যোগাযোগ করা হলে আমাদের জানান চলমান দুর্যোগপূর্ন এই অবস্থা এবং আসন্ন পবিত্র ঈদের কথা মাথায় রেখে আমরা আমাদের সাধ্য মতো গ্রুপের সংশ্লিষ্ট সবার সহযোগিতায় নিজেদের ঐক্যমতের ভিত্তিতে আমরা আমাদের চেষ্টা চালিয়ে যাচ্ছি যেন অন্তত অসহায় পরিবারের পাশে আমরা থাকতে পারি এবং ভবিষ্যতেও এই ধরনের কার্যক্রমে আমাদের গ্রুপ পিছিয়ে পরা জনগোষ্ঠীর পাশে থাকবে ।

এসময় এডমিন মডারেটরদের পক্ষ থেকে সবাইকে মাহে রমজানের শুভেচ্ছা ও অগ্রীম ঈদের শুভেচ্ছা জানিয়ে সবাইকে অসহায় মানুষের পাশে থাকার অনুরোধ জানান ।

এই বিভাগের আরো খবর