counter পাড়িয়া ও বড়বাড়ী ইউনিয়নে এমপি দবিরুলের বরাদ্দে ধর্মীয় প্রতিষ্টানে নগদ অর্থ প্রদান করেন -সুজন

বৃহস্পতিবার, ৯ই জুলাই, ২০২০ ইং, ২৫শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

পাড়িয়া ও বড়বাড়ী ইউনিয়নে এমপি দবিরুলের বরাদ্দে ধর্মীয় প্রতিষ্টানে নগদ অর্থ প্রদান করেন -সুজন

  • 514
    Shares

আল-ফেরদৌস (রানা),ঠাকুরগাঁও প্রতিনিধি: উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে ঠাকুরগাঁও-২ আসনে তারই ধারাবাহিকতায় আজ ৩০/০৬/২০২০ মঙ্গলবার সন্ধ্যা ৭টায় আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম এমপি মহোদয়ের বিশেষ বরাদ্দ থেকে পাড়িয়া ইউনিয়নের জাওনিয়া ঢেকনাপারা জামে মসজিদের উন্নয়নের জন্য ২০০০০ হাজার টাকা এবং রাত ৮ টায় বড়বাড়ী ইউনিয়নের দাসপাড়া হরিবাসর উন্নয়নের জন্য ৪০,০০০টাকা সর্বমোট ৬০০০০ হাজার টাকা নগদ প্রদান করা হয়।।

সেই সময় আলহাজ্ব দবিরুল ইসলাম এম পি সাহেবের প্রতিনিধি হয়ে নগদ অর্থ তুলে দেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম সুজন আরো উপস্তিথ ছিলেন ১ নং পাড়িয়া ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি মো: ফজলুর রহমান, ১ নং পাড়িয়া ইউনিয়নের আওয়ামীলীগের ৭ নং ওয়ার্ডের সভাপতি মো: জামাল সহ আওয়ামীলীগের নেতা কর্মী বিন্দ।।

অনুদান দেওয়ার সময় “সুজন” বলেন, রাজনীতিটা শিখেছি পরিবার থেকে, ছোট বেলা থেকেই দেখেছি, আমার বাবা কে মানুষের সেবা করতে। রাজনীতি করতে আসছি তো মানুষের জন্য,ঠাকুরগাঁও ২ আসনের উন্নয়নের জন্য। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা প্রতিনিয়ত উন্নয়নের কাজ করে যাচ্ছি ঠাকুরগাঁও ২ আসনে।। আমাদের এই উন্নয়নের ধারা অব্যাহত থাকবে।’

এই বিভাগের আরো খবর