counter পাড়িয়া ইউনিয়নে পাড়িয়া যুব উন্নয়ন একতা ক্লাবের শুভ উদ্ভোধন

রবিবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১২ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

পাড়িয়া ইউনিয়নে পাড়িয়া যুব উন্নয়ন একতা ক্লাবের শুভ উদ্ভোধন

  • 593
    Shares

আল-ফেরদৌস (রানা),ঠাকুরগাঁও প্রতিনিধি: আজ ০৮-০৭-২০২০ রোজ: বুধবার ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার পাড়িয়া ইউনিয়নে পাড়িয়া যুব উন্নয়ন একতা ক্লাবের শুভ উদ্বোধন করা হয়েছে। উদ্ভোধক হয়ে উপস্তিথ ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ,বালিয়াডাঙ্গী উপজেলা শাখার সন্মানিত সভাপতি মো:মমিরুল ইসলাম সুমন।

পাড়িয়া যুব উন্নয়ন একতা ক্লাবের শুভ উদ্ভোধন অনুষ্ঠানের প্রধান অতিথি হয়ে উপস্তিথ ছিলেন,ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: মাজহারুল ইসলাম সুজন,

বিশেষ অতিথি উপস্থিথ ছিলেন পাড়িয়া ইউনিয়নের আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো: ফজলে রাব্বী রুবেল,পাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের সহ সভাপতি মো: শাহ আলম,পাড়িয়া ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি মো: ফরহাদ হোসেন (জমসেদ), পাড়িয়া যুব উন্নয়ন একতা ক্লাবের সভাপতি ও পাড়িয়া ইউনিয়নের ছাত্রলীগের সাধারন সম্পাদক মো: আবু বক্কর সিদ্দিক,পাড়িয়া ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ডের সদস্য মো: রফিকুল ইসলাম,পাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের ৬ নং ওয়ার্ডের সভাপতি শ্রী দেবেন্দ্রনাথা সিংহ,সাধারন সম্পাদক মো: মোখলেসুর রহমান, পাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের ৭ নং ওয়ার্ডের সাধারন সম্পাদক মো: আল-ফেরদৌস রানা,পাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের ৩ নং ওয়ার্ডের সহ সভাপতি মো: রিয়াদ হাসান রুবেল এ ছাড়াও সংগঠনের সকল সদস্যবৃন্দ ও এলাকাবাসী উপস্থিত ছিলেন।

মাজহারুল ইসলাম সুজন বলেন,সবাই মিলে মাদককে না বলি এবং মাদকের বিরুদ্ধে সোচ্চার হই। আমাদের আশেপাশে যারা মাদক সেবন করছে তাদেরকে সুন্দর সাবলীল জীবনে নিয়ে আসার জন্য আমাদের ঐক্যবদ্ধভাবে পাড়িয়া যুব উন্নয়ন একতা ক্লাবের সংগঠনের সকলকে কাজ করতে হবে।যে মাদক সেবন করছে সে শুধু নিজেকে ধ্বংস করছে না, সে তার পরিবার এবং দেশকে ধ্বংস করছে। সংগঠনের সকলকে মাদক থেকে বিরতি থাকতে অনুরোধ জানাই।আমাকে আমন্ত্রণ করার জন্য সকলকে ধন্যবাদ।

পাড়িয়া যুব উন্নয়ন একতা ক্লাবের উদ্ভোধন অনুষ্টানের সভাপতিত্ব করেন প্রধান শিক্ষক,লোহাগাড়া উচ্চ বিদ্যালয় এবং ১ নং পাড়িয়া ইউনিয়নের আওয়ামীলীগের সভাপতি মো: ফজলুর রহমান।।

এই বিভাগের আরো খবর