counter পাড়িয়া ইউনিয়নে এমপি পুত্র সুজনের পক্ষ থেকে দরিদ্র পরিবারের মাঝে ৯ টি টিউবওয়েল বিতরণ

বুধবার, ৩০শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

পাড়িয়া ইউনিয়নে এমপি পুত্র সুজনের পক্ষ থেকে দরিদ্র পরিবারের মাঝে ৯ টি টিউবওয়েল বিতরণ

  • 837
    Shares

আল-ফেরদৌস (রানা),ঠাকুরগাঁও প্রতিনিধি: আজ শনিবার বিকাল ৫ টায় বালিয়াডাঙ্গী উলজেলার পাড়িয়া ইউনিয়নে জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জননেতা জনাব মো: মাজহারুল ইসলাম সুজনের পক্ষ থেকে অসহায় ও দরিদ্র পরিবারের মাঝে ৯ টি টিউবওয়েল ও প্লাটফর্ম টাইলস বিতরণ করা হয়।।

এ সময় প্রধান অতিথি হয়ে টিউবওয়েল বিতরন করেন প্রধান শিক্ষক, লোহাগাড়া উচ্চ বিদ্যালয় এবং ১ নং পাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি জনাব মো: ফজলুর রহমান আরো উপস্তিত ছিলেন ১ নং পাড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের ৭ নং ওয়ার্ডের সাধারন সম্পাদক মো: আল-ফেরদৌস (রানা),বালিয়াডাঙ্গী উপজেলা ছাত্রলীগ শাখার দপ্তর সম্পাদক শামীম সহ আওয়ামীলীগ,ছাত্রলীগ নেতা কর্মী বিন্দ।।

টিউবওয়েল ও প্লাটফর্ম টাইলস বিতরণ শেষে ফজলুর রহমান বলেন,উন্নয়নের অগ্রযাত্রায় বদলে যাচ্ছে বাংলাদেশের রূপ। আওয়ামী লীগ সরকারের কল্যাণে দেশে সংঘটিত হয়েছে আমূল পরিবর্তন। জীবনযাত্রার মানোন্নয়ন থেকে শুরু করে ডিজিটালাইজেশন, সবই সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়নমুখী পরিকল্পনা বাস্তবায়নের মাধ্যমে। বিগত দশ বছরে দেশের উন্নয়নে আওয়ামী লীগ সরকার নিরলসভাবে বিভিন্ন কার্যক্রম পরিচালনা করেছেন। যার ফলাফল, বাংলাদেশ এখন মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে।

অসহায় মানুষদের পাশে থেকে আমরা কাজ করে যাচ্ছি। মাননীয় জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যেমন দুর্বার গতিতে উন্নয়ন এগিয়ে যাচ্ছে তেমনি পিছিয়ে নেই ঠাকুরগাঁও-২ আসন । আমরা উন্নয়নের ধারা অব্যাহত রেখেছি পাড়িয়া ইউনিয়নে আগামী দিনেও এ ধারা অব্যাহত থাকবে। শুধু আপনারা আমাদের পাশে থাকবেন।

এই বিভাগের আরো খবর