counter পলাশে নতুন ৫ জন আক্রান্ত, একই পরিবারের ৩ জন

মঙ্গলবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

পলাশে নতুন ৫ জন আক্রান্ত, একই পরিবারের ৩ জন

  • 191
    Shares

মাসুদ খান, (পলাশ) নরসিংদীঃ নরসিংদীর পলাশ উপজেলায় নতুন করে একই পরিবারের ৩ জনসহ ৫ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। এ নিয়ে পলাশ উপজেলায় মোট আক্রান্ত ১১২জন। রবিবার (২৮ জুন) সকালে এ তথ্য নিশ্চিত করেন পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোঃ নাসির উদ্দিন। নতুন করোনা আক্রান্তনদের মধ্যে ঘোড়াশাল সারকারখানার একই পরিবারের মা ও দুই ছেলে, বাগপাড়ার ১ জন ও পাইকসা মহল্লার ১ জন।

পলাশ থানার ওসি আরও জানান, করোনাভাইরাসে নতুন করে আক্রান্ত ৫ জন হোম আইসোলেশনে থাকবে। এ অবস্থায় কেউ বাড়ীর বাহিরে যাবেনা এবং কেউ প্রবেশ করবেনা। ১৪ দিন পর তাদের নমুনা সংগ্রহ করা হবে এবং তাদের খাবারসহ যা প্রয়োজন পুলিশ এবং এলাকার জনপ্রতিনিধিরা ব্যবস্থা করবে। উল্লেখ্য, পলাশ উপজেলার নতুন আক্রান্ত ৫ জনের নমুনা ১৯ জুন সংগ্রহ করে ঢাকায় পাঠানো হলে ২৭ জুন রাতে ফলাফল পাওয়া যায়।

পলাশ উপজেলায় এ পর্যন্ত ১১২ জন করোনা রোগী শনাক্ত হলো। এর মধ্যে জিনারদী ইউনিয়নে ওই ইউনিয়নের ইউপি চেয়ারম্যানসহ ২০ জন, ঘোড়াশাল পৌর এলাকায় এক স্বাস্থ্যকর্মী ও এক সাংবাদিকসহ ৭৩ জন, ডাংগা ইউনিয়নে ৯ জন, চরসিন্দুর ইউনিয়নে ২ জন, গজারিয়া ইউনিয়নে ২ জন ও পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৬ জন। এদের মধ্যে জিনারদী ইউনিয়নে ইতিমধ্যে একজনের মৃত্যু এবং উপসর্গ নিয়ে অপর একজনের মৃত্যু হয়েছে।

এই বিভাগের আরো খবর