counter পর্নো তারকাকে ৩৭ লাখ টাকা দিতে ট্রাম্পকে নির্দেশ

বৃহস্পতিবার, ২৯শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৩ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

পর্নো তারকাকে ৩৭ লাখ টাকা দিতে ট্রাম্পকে নির্দেশ

  • 2
    Shares

আন্তর্জাতিক ডেস্ক : ডোনাল্ড ট্রাম্প পৃথিবীর সবচেয়ে ক্ষমতাধর প্রেসিডেন্ট হয়েও যেন পার পেলেন না। ফেঁসে গেলেন মার্কিন পর্নো তারকা স্টর্মি ড্যানিয়েলসের কাছে। তাকে ৪৪ হাজার ডলার দেওয়ার জন্য প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে নির্দেশ দিয়েছেন এক মার্কিন আদালত।

৪১ বছর বয়সী পর্নো তারকা ড্যানিয়েলস ট্রাম্পের বিরুদ্ধে মামলা দায়ের করেছিলেন। মামলাটি বাতিল হলেও বিচারের সময় ড্যানিয়েলদের যে টাকা পয়সা খরচ হয়েছিল তা ট্রাম্পকে দিতে হবে বলে গত শনিবার নির্দেশ দিয়েছেন দেশটির আদালত। খবর সিএনএন’র।

ক্যালিফোর্নিয়ার আদালত ট্রাম্পকে ৪৪ হাজার মার্কিন ডলার (প্রায় ৩৭ লাখ টাকা) দেওয়ার নির্দেশ দিয়েছেন বলে ড্যানিয়েলসের আইনজীবী বিষয়টি জানিয়েছেন। বিষয়টিতে আরও একটি জয় বলে স্টর্মি ড্যানিয়েল তার টুইটে একটি টুইট করেন।

ট্রাম্পের সঙ্গে তার সম্পর্কের কথা একটি বইয়ে প্রকাশ্যে লেখেন স্টর্মি ড্যানিয়েলস। ট্রাম্পের বিরুদ্ধে মামলার পর তিনি এ বইটি লেখেন।

তার দাবি, ২০০৬ সালে তার সঙ্গে ট্রাম্পের সম্পর্ক ছিল। ট্রাম্পের সঙ্গে তার সম্পর্কের বিষয়ে চুপ থাকার টাকাও দেওয়া হয়েছিল। যদিও প্রথম থেকে এসব অভিযোগ অস্বীকার করেছিলেন ডোনাল্ড ট্রাম্প।

এই বিভাগের আরো খবর