counter পরিচয় মিললো ওসি প্র’দীপের ফো’নালাপের পরা’মর্শদাতার

বৃহস্পতিবার, ২৪শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ৯ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

পরিচয় মিললো ওসি প্র’দীপের ফো’নালাপের পরা’মর্শদাতার

  • 13
    Shares

ডেস্ক নিউজ : সিনহা রাশেদ হ’ত্যার পরদিন ঘ’টনা ধা’মাচা’পা দিয়ে মা’মলা সা’জাতে টেকনাফের তৎ’কালীন ওসি প্র’দীপ যার পরা’মর্শ নিয়েছিলেন তিনি সাবেক এসপি আ’ল্লাহ ব’ক্স চৌধুরী।চ্যানেল টো’য়েন্টি’ফোরের কাছে প্র’দীপকে প’রামর্শ দেয়ার কথা স্বী’কারও করেছেন তিনি।

বাহারছড়ায় গু’লিতে নি’হত হন সাবেক মেজর সিনহা রাশেদ হ’ত্যার ঘ’টনা ধা’মাচা’পা দিতে কী’ভাবে মা’মলা সাজানো হবে তারই প’রামর্শ নেন টেকনাফ থানার তৎ’কালীন ওসি প্রদীপ কুমার দাশ।

ফো’নালাপ’টি ফাঁ’স হবার পর চ্যানেল টো’য়েন্টিফো’রের অ’নুস’ন্ধানে বেরিয়ে আসে সেই প’রামর্শ’দাতা ছিলেন পুলিশের সাবেক এসপি আল্লাহ বকশ চৌধুরী।যার বাড়ি চট্টগ্রামের রা’ঙ্গুনিয়া উপজেলার লালানগরে। তার দেয়া এই ঠিকানায় গেলেও বাড়িতে তাকে পাওয়া যায়নি।

তবে ফোনে কথা বলেন সাবেক এই পুলিশ ক’র্মকর্তা। সাবেক সেনা স’দস্যকে হ’ত্যার কথা জেনেও মা’মলায় সেটি চা’পা দেবার কৌ’শল প্র’দীপকে কেন শি’খিয়ে দিয়েছিলেন এমন প্রশ্নের জবাবে আ’ল্লাহ ব’ক্স দাবি করেন, প্রদীপ তাকে মি’থ্যা দিয়েছেন।আ’সল তথ্য জানলে ই’ন্সপেক্টর লিয়াকতের বি’রুদ্ধে মা’মলার প’রামর্শ দিতেন বলেও দাবি তার।

তবে তিনি নি’র্দোষ দাবি করলেও পুরো বিষয়টি ত’দন্ত করে ব্য’বস্থা নেবার কথা জানিয়েছে র‍্যা’ব। সিনহা নি’হতের পর টেকনাফ ও রামু থানায় তিনটি মা’মলা দায়ের করে পুলিশ।

এই বিভাগের আরো খবর