counter পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে ঠাকুরগাঁও ২ আসনের সর্বস্তরের জনগণকে শুভেচ্ছা জানিয়েছেন-এমপি দবিরুল

রবিবার, ১৬ই আগস্ট, ২০২০ ইং, ১লা ভাদ্র, ১৪২৭ বঙ্গাব্দ

পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে ঠাকুরগাঁও ২ আসনের সর্বস্তরের জনগণকে শুভেচ্ছা জানিয়েছেন-এমপি দবিরুল

  • 192
    Shares

আল-ফেরদৌস (রানা),ঠাকুরগাঁও প্রতিনিধি: প্রতিবছর ঈদ আসে আমাদের জীবনে আনন্দ আর সীমাহীন প্রেম প্রীতি ও কল্যাণের বার্তা নিয়ে৷ তাই এ ঈদ সকল কালিমা আর কলুষতাকে ধুয়ে মুছে হিংসা বিদ্বেষ ভুলে পরস্পরকে ভালোবাসা ও প্রীতির বন্ধনে আবদ্ধ করে।’
পবিত্র ঈদু-উল আযহা ২০২০ উপলক্ষে ঠাকুরগাঁও-২ আসন তথা বালিয়াডাঙ্গী-হরিপুর -রাণীশংকৈল উপজেলাবাসীকে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন সাবেক ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সভাপতি ও সংসদ সদস্য- সকলের জনপ্রিয় নেতা আলহাজ্ব দবিরুল ইসলাম এম পি।

শুভেচ্ছা বার্তায় এমপি দবিরুল বলেন, ঈদ সারাবিশ্বের মুসলমানদের জন্য নিয়ে আসে আনন্দের বার্তা। সকল ভেদাভেদ ভুলে সকল শ্রেণি-পেশার মানুষকে এক সাড়িতে দাঁড় করায় ঈদ।

তিনি বলেন বর্তমান সরকার দেশের দারিদ্রতা বিমোচন,অর্থনৈতিক বৈষম্য দুর করে মানুষের আর্থ-সামাজিক ও ধর্মীয় অবস্থার ব্যাপক উন্নয়ন সাধন করতে সক্ষম হয়েছে। ঈদ হল খুশি আর আনন্দের উৎসব। শান্তি সম্প্রীতির উৎসব। তিনি আগামী দিনেও দেশে এই শান্তি সম্প্রীতি বজায় থাকুক এই কামনা করেন।

ঈদুল ফিতরের শিক্ষা আমাদের একটি সুন্দর ও সমৃদ্ধ সমাজ গঠনে উদ্ধৃদ্ধ করবে বলে এমপি দবিরুল আশা প্রকাশ করেন। তিনি ঈদ আনন্দে সবার জীবন ভরে উঠুক এই প্রত্যাশায় সকলকে ঈদ উল আযহার শুভেচ্ছা এবং সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।

এই বিভাগের আরো খবর