counter পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নকলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লাভলু

মঙ্গলবার, ২২শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ৭ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন নকলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লাভলু

  • 158
    Shares

শেরপুরের নকলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, শেরপুর প্রতিদিনের বার্তা সম্পাদক, দৈনিক সবুজের স্টাফ রিপোর্টারসহ মুভি বাংলা টেলিভিশনের সাংবাদিক শফিউল আলম লাভলু পবিত্র পবিত্র ঈদুল আযহা’র শুভেচ্ছা জানিয়েছেন।

পবিত্র ঈদুল আযহা বয়ে আনুক অনাবিল সুখ ও প্রশান্তি।পবিত্র ঈদুল আযহার মহিমায় উদ্ভাসিত এদেশের সকল নাগরিকের জন জীবন পবিত্র ঈদুল আযহার এই আনন্দ ঘন দিনে মানুষে মানুষে প্রীতি ও বন্ধনের যোগ সূত্রের মাধ্যমে দূর হয়ে যাক সকল অনৈক্য ও বিভেদ। দারিদ্র্যমুক্ত ও প্রযুক্তি নির্ভর সমৃদ্ধ বাংলাদেশ গড়তে আসুন আমরা এই ঈদুল আযহার প্রদীপ্ত শপথ নিই।উৎসব মুখর পরিবেশ ও সামাজিক দুরত্ব বজায় রেখে ঈদুল আযহা উদ্যাপনের প্রত্যাশায় আমি সবাইকে জানাই ঈদুল আযহার শুভেচ্ছা।ঈদ মোবারক।
শুভেচ্ছা বার্তায় সাংবাদিক শফিউল আলম লাভলু দেশ বাসীর উদ্দেশ্যে বলেন, পবিত্র ঈদুল আযহা সকলের জীবনে নিয়ে আসুক খুশীর বার্তা।দীর্ঘ তম রজনী শেষে ও এক সময় ভোরের আলো আসে তেমনি আমাদের সকলের সম্মিলিত প্রচেষ্টায় এ করোনা কালও একদিন শেষ হবে।আমরা ফিরে যাবো স্বাভাবিক জীবনে পবিত্র এ দিনে বাংলাদেশের প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমিয় ধারা।পবিত্র ঈদুল আযহায় আমি এই কামনা করি।ঈদ মোবারক।
তিনি আরো বলেন, দেশ জুড়ে করোনা মহামারি এখন বিশ্ব সম্প্রদায়ের মধ্যে বিরাজ করছে নিরানন্দ ভয় ও আতঙ্ক।করোনা ভাইরাস সংক্রমণের এ দুর্যোগপূর্ণ সময়ে আমরা এক ভিন্ন পরিস্থিতিতে এবারও পবিত্র ঈদুল আযহা উদযাপন।
তাই করোনা ভাইরাস সংক্রমণ রোধে সরকারি নির্দেশনা ও স্বাস্থ্যবিধি মেনে নিজ নিজ অবস্থান থেকে গরু মহিষ জবাই ও আপনারা নির্দেশনা অনুযায়ী সামাজিক দুরত্ব বজায় রেখে নিজ মসজিদে
পবিত্র ঈদুল আযহা উদযাপন করার জন্য সকলকে বিশেষ ভাবে অনুরোধ করছি।
আমি মহান রাব্বুল আলামীনের নিকট করোনা সংক্রমন থেকে রক্ষা করার জন্য দোয়া করি। করোনা সংক্রমন রোধে বিভিন্ন ভাবে প্রশাসনকে সহযোগিতা করার জন্য আপনাদের প্রতি অশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি ইতি মধ্যে যারা করোনা ভাইরাস সংক্রমিত হয়ে মারা গেছেন সেই সব বীরদের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করছি এবং তাদের শোক সন্তপ্ত পরিবারের প্রতি জানাই সমবেদনা।

এই বিভাগের আরো খবর