counter পঙ্গু আশরাফ আলী কে দেওয়া কথা রাখলেন ঠাকুরগাঁও ২ আসনের মানবতার নেতা-সুজন

রবিবার, ২৯শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

পঙ্গু আশরাফ আলী কে দেওয়া কথা রাখলেন ঠাকুরগাঁও ২ আসনের মানবতার নেতা-সুজন

  • 167
    Shares

আল-ফেরদৌস (রানা),ঠাকুরগাঁও প্রতিনিধি:অসহায় বিপদগ্রস্ত মানুষের কল্যানে দিনরাত অনন্ত পরিশ্রম করে যাচ্ছেন, আগামী ঠাকুরগাঁও ২ আসনে আওয়ামীলীগ কান্ডারি জনপ্রিয় জনাব মাজহারুল ইসলাম সুজন ।পাখি ডাকা ভোর থেকে শুরু করে গভীর রাত পর্যন্ত বিরামহীন ভাবে দুঃখী মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন।।উত্তর থেকে দক্ষিন, পুর্ব থেকে পশ্চিম। প্রতিটি ওয়ার্ডে এলাকায় চলছে তার সহায়তা,এ চলার যেনো শেষ নেই।।

ঠাকুরগাঁও ২ আসনের গরীব অসহায় মানুষের এক বাস্তব অাশ্রয় স্থলের নাম যেনো ‘সুজন’ সহজ সরল,নির্লোভ ,নিরহংকার,সাদামাঠা জীবনের এক প্রানবন্ত মানুষের মুর্ত প্রতিকের নাম ‘ সুজন’ যার ধ্যান জ্ঞান ,অাশা অাকাংখা, চাওয়া পাওয়া সবকিছু অসহায় মানুষকে ঘিরে।তার এই মহান মানবতার কর্ম যজ্ঞের নেই কোনো প্রচার প্রচারনা ,থাকেনা কোনো মিডিয়া, সাংবাদিক প্রচার যন্ত্রের অানাগোনা। পুরোপুরি প্রচারবিমুখ কাজ প্রিয় এক অন্যরকম মানুষ যেনো তিনি। কর্ম ধর্ম সততা অার নৈতিকতার এক অনন্য উদাহরন তিনি।

ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার লাখো মানুষের আস্থার প্রতিক তথা ঠাকুরগাঁও-২ আসনের উত্তরসূরী ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক প্রভাষক মাজহারুল ইসলাম সুজন তার কথা রেখেছেন।

সপ্তাহ খানেক আগে উপজেলার দূওসুও ইউনিয়নের সনগাঁও কোয়াটল গ্রামের মসজিদ উন্নয়নের জন্য বিশেষ বরাদ্দের টাকা প্রদান করতে গেলে অসুখে পা হারানো ওই গ্রামের পঙ্গু আশরাফ আলী (৬০) তাঁর সাথে দেখা করে একটি হুইল চেয়ার দাবি করেন। সেদিন তিনি তাকে কথা দিয়েছিলেন ৭ দিনের মধ্যে তাকে হুইল চেয়ার কিনে দেবেন।

এরই মাঝে কেটে যায় ৬দিন। আজ ১২ নভেম্বর ছিলো কথা দেওয়ার সপ্তম দিন। হুইল চেয়ার পাওয়া আশরাফ আলী ভেবে নিয়েছিলেন শত ব্যস্ততার মাঝে নেতা হয়তো তাকে হুইল চেয়ার দেওয়ার কথা ভূলেই গেছেন।কিন্তু যখন সন্ধ্যায় দেখলেন গণমানুষের নেতা মাজহারুল ইসলাম সুজন হুইল চেয়ার নিয়ে তার বাসায় হাজির, তখন তার চোখ ছানাবড়া। এসময় আবেগে আপ্লুত হয়ে পড়েন তিনি, জড়িয়ে ধরেন প্রিয় নেতাকে।

কান্না জড়িত কন্ঠে বার বার বলেই চলেছেন আপনি সত্যিকার অর্থেই একজন মহান নেতা, আপনি আপনার বাবার ন্যায় এ এলাকার মানুষের মন জয় করে ফেলেছেন, আল্লাহ আপনাকে দীর্ঘায়ু করুক।

বালিয়াডাঙ্গী উপজেলা তাতীলীগের সভাপতি জনাব মো: সাদেকুল ইসলাম সাদেক বলেন, এমন একজন মানুষ ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক পেয়ে আজ আমরা গর্বিত।আমরা তার সাফল্য ও সুসাস্থ কামনা করি।

এই বিভাগের আরো খবর