counter নৌকার প্রার্থী হিসাবে তৃনমুলের পছন্দের শীর্ষে আলমগীর

বৃহস্পতিবার, ২৬শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

নৌকার প্রার্থী হিসাবে তৃনমুলের পছন্দের শীর্ষে আলমগীর

  • 3
    Shares

মোস্তাফিজুর রহমান জীবন রাজশাহীঃ আসন্ন দূর্গাপুর পৌরসভার নির্বাচন অনুষ্ঠানের সম্ভাব্য দিন তারিখ নিয়ে সংশ্লিষ্ট পর্যায়ে শুরু হয়েছে আলাপচারিতা ।আর এ নিয়ে জনসাধারণের মধ্যে এখন চলছে নানা জল্পনা-কল্পনা। সব দল ও জোট নির্বাচনে অংশগ্রহণ করায় এ আসনে নৌকার জয় অক্ষুণ্ন রাখতে মনোনয়নকে অন্যতম ফ্যাক্টর হিসেবে দেখছেন স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

স্থানীয়রা বলছেন, প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ এ নির্বাচনে নৌকার জয় নিশ্চিত করতে হলে তৃণমূলে গ্রহণযোগ্য, সৎ ও মাদকমুক্ত একজন পৌরমেয়র দেখতে চান । এ বিচারে রাজশাহী দূর্গাপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আলমগীর কে এগিয়ে রাখছেন তারা।

দূর্গাপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আলমগীর যেভাবে প্রতিনিয়ত মাঠে ময়দানে আগাম প্রচারে সরব রয়েছে তেমন অন্য কোন প্রার্থীদের দেখা যাচ্ছে না। জনসাধারণের ও দলীয় নেতাকর্মীদের চাওয়া আলমগীর দলীয় মনোনয়ন নিয়ে নির্বাচন করুক এবং অবহেলিত পৌরসভার উন্নয়ন সাধন করুক।

স্থানীয় অনেক চা দোকানদারের সাথে কথা বলে জানা যায়, এখন চায়ের স্টলে জনগণের আলোচনার কেন্দ্রবিন্দু নির্বাচন ও আলমগীর গণসংযোগ।

তাছাড়াও ছাত্রলীগের সাবেক সভাপতি আলমগীর একদম সাদামাটা জীবনযাপন ও ক্ষমতার অপব্যবহার না করার কারনে এলাকার মানুষের কাছে আলাদা ভালোবাসার জায়গা করে নিতে পেরেছেন।

এই বিভাগের আরো খবর