counter নোয়াখালীতে স্কুল ছাত্রের লাশ উদ্ধার,আটক ২ 

বৃহস্পতিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

নোয়াখালীতে স্কুল ছাত্রের লাশ উদ্ধার,আটক ২ 

  • 2
    Shares

রফিকুল ইসলাম সুমন, নোয়াখালীঃ নোয়াখালী সোনাইমুড়ী উপজেলার পৌর এলাকায় নিখোঁজের ১দিন পর শাহাদাত হোসেন (১৬) নামে এক স্কুল ছাত্রের লাশ পুকুর থেকে উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার বিকাল ৩ টার দিকে পৌর এলাকার কাঠালী গ্রামে এ মর্মান্তিক ঘটনা ঘটে।

নিহত শাহাদাত উপজেলার কাঠালী গ্রামের আব্দুল কাদির মাষ্টার বাড়ির, মির হোসেনের ছেলে ও সোনাইমুড়ী সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের ১০ম শ্রেণীর ছাত্র। সে ২ ভাই ৩ বোনের মধ্যে সবার বড়।

এ ঘটনায় নিহতের মা রোকসানা আক্তার বাদী হয়ে এজাহারনামীয় ৬ জনসহ অজ্ঞাতনামা ৩/৪ জনকে বিবাদী করে সোনাইমুড়ী থানায় একটি হত্যা মামলা দায়ের করে। এ ঘটনায় পুলিশ ২ জনকে আটক করে কোর্টে প্রেরণ করে।

আটককৃতরা হলো, নাওতোলা গ্রামের মাহবুবুর রহমানের ছেলে রিয়াজ উদ্দিন (২৩) ও সোনাইমুড়ী গ্রামের কামাল মিয়ার ছেলে যুবরাজ(২৫)।
নিহতের পিতা পান দোকানী মির হোসেন ও স্থানীয়রা জানায়, বুধবার সকাল ৯টার দিকে একই বাড়ীর জামাল হোসেনের ছেলে সুমন (৩২) শাহাদাত হোসেনকে বাড়ী থেকে ডেকে নেয়, এর পর থেকে সে নিখোঁজ হয়।

 সারাদিন বাড়িতে ফিরে না আসায় স্বজনরা আত্মীয়-স্বজন ও বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে তার সন্ধান পায়নি। শাহাদাত নিখোঁজ হওয়ার পর থেকে সুমন তার স্ত্রীকে নিয়ে ঘরে তালা লাগিয়ে পলাতক রয়েছে।

বৃহস্পতিবার বিকাল ৩ টার দিকে নিহত শাহাদাতের ছোট বোন মারিয়া (৮) তাদের বাড়ির পুকুরে শাহাদাত হোসেনের লাশ পানিতে ভাসতে দেখে পরিবারের লোকজনকে জানায় । খবর পেয়ে সোনাইমুড়ী থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নোয়াখালী সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

সোনাইমুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) গিয়াস উদ্দিন জানায় এ ঘটনায় ২ জনকে আটক করে কোর্টে প্রেরণ করা হয়েছে, বাকীদের আটকের চেষ্টা অব্যাহত রয়েছে।

এই বিভাগের আরো খবর