counter নিরাপদ শপিং এর নিশ্চয়তায় ফ্যাশন ফিট খোলা থাকছে সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত

বৃহস্পতিবার, ২৪শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ৯ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

নিরাপদ শপিং এর নিশ্চয়তায় ফ্যাশন ফিট খোলা থাকছে সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত

  • 143
    Shares

নিজস্ব প্রতিবেদকঃ
সকল স্বাস্থ্যবিধি মেনে সকাল ১০টা থেকে সন্ধা ৭টা পর্যন্ত সরকারের নির্দেশ অনুযায়ী বে ইম্পেরিয়াম এর অফিসিয়াল আউটলেট ও শো-রুম ফ্যাশন ফিট সু স্টোর খোলা থাকবে।

‘ফ্যাশন ফিট সু স্টোরে’র কর্মী ও ক্রেতাদের স্বাস্থ্য এবং নিরাপত্তাকে প্রাধান্য দিয়ে শপিংয়ের নিরাপদ পরিবেশ বজায় রাখার পর্যাপ্ত প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। যার মধ্যে রয়েছে- সামাজিক দূরত্ব বজায় রাখা, পরিচ্ছন্নতা ও স্যানিটাইজেশনের পর্যাপ্ত ব্যবস্থা, সুরক্ষাবিষয়ক প্রশিক্ষণ এবং মাস্ক ও হ্যান্ড গ্লাভসের ব্যবহার।

গোপালগঞ্জ জেলার অধীনে কোটালীপাড়া উপজেলার (পুরাতন খেয়া ঘাট রোড) ঘাঘর বাজারে অবস্থিত “বে ইম্পেরিয়াম” পরিচালিত আউটলেট ফ্যাশন ফিট সু স্টোরে পাচ্ছেন, সকল ধরনের (নারী-পুরুষ-শিশু) পাদুকা, বেল্ট, ওয়ালেট, মুজা, সাইনার, মেয়েদের পার্স সহ যাবতীয় জুতার সংশ্লিষ্ট সকল পন্য ।

আমাদের প্রচেষ্টার পাশাপাশি সম্মানিত গ্রাহকবৃন্দের প্রতিও আমাদের অনুরোধ থাকবে আপনারা নিরাপত্তা সমগ্রী পরে আউটলেটে আসার এবং আউটলেটে প্রদর্শিত সকল নিয়ম মেনে চলার। আপনিও সতর্ক থাকুন। প্রবেশ এবং বের হওয়ার সময় দরজা স্পর্শ করা থেকে বিরত থাকুন। মাস্ক পরিধান করুন। স্পর্শ এড়িয়ে চলুন। মূল্য পরিশোধের সময় মোবাইল ওয়ালেট বা কার্ড ব্যাবহার করতে সচেষ্ট হোন। সামাজিক ও শারীরিক দুরত্ব বজায় রাখুন।

ফ্যাশন ফিট – সু স্টোর দিচ্ছে অনেক সাবধানে শপিং করার সুযোগ। আমরা সব সময় শতর্ক।সরকারের দেয়া সুরক্ষা নির্দেশিকা অনুশরন করছি। দিনে একাদিকবার স্টোর স্যানিটাইজ করছি। নিদিষ্ট সময় পর পর হাত স্যানেটাইজ করছি। আমাদের প্রত্যেক কর্মচারি যাবতীয় সতর্কতা অবলম্বন করেন। আনন্দময় হোক আপনাদের কেনাকাটা।

ফ্যাশন ফিটের পরিচালক উজ্জল দাস এ প্রসঙ্গে আমাদের বলেন, ফ্যাশন ফিট সু স্টোর এর ওপর আস্থা রাখার জন্য ক্রেতাদের আন্তরিক ধন্যবাদ জানাই। আপনার নিরাপদ শপিং নিশ্চিত করতে আমরা সবসময় সতর্ক। আশা করি, বে’ এর নতুন সব ডিজাইনের সঙ্গে আপনার শপিং হবে আরও আনন্দময়।সরকারি সুরক্ষা বিধি মেনে চলে আসুন আপনার পাশের বে ইম্পেরিয়াম এর অফিসিয়াল শো-রুম ফ্যাশন ফিট সু স্টোরে। অথবা ঘরে বসে নিরাপদে অনলাইনে অর্ডার করুন-
www.fashionfeetbd.com
হটলাইন- 09638241668

উজ্জল দাস প্রতিটি মানুষের উদ্দেশ্য করে আরো বলেন। সবাই নিরাপদ থাকুন। বিনা প্রয়োজনে বাহিরে ঘোড়া ফেরা করবেন না। ভির এরিয়ে চলুন। আপনার সচেতনতা পারে আমাদের সবাইকে রক্ষা করতে।
সচেতন হন, নিরাপদ থাকুন, পরিবারকে সুরক্ষা দিন। নিরাপদ শপিং এর নিশ্চয়তায় আমরা দৃঢ় প্রতিজ্ঞ।
ফ্যাশন ফিট সু স্টোরের সংশ্লিষ্ট যে কোন প্রয়োজনে কল করুন-
+8801711-162560

এই বিভাগের আরো খবর