counter নরসিংদী পুলিশ লাইন্সে মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

মঙ্গলবার, ২রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ, ১৭ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

নরসিংদী পুলিশ লাইন্সে মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত

  • 125
    Shares

মোঃ সালাহউদ্দিন আহমেদ: নরসিংদী পুলিশ লাইন্সে মাস্টার প্যারেড ও মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়েছে। পুলিশ লাইনস্, নরসিংদীর প্যারেড গ্রাউন্ড-এ অফিসার ও ফোর্সের সমন্বয়ে (৩০ জানুয়ারি ২০২১) শনিবার মাস্টার প্যারেড অনুষ্ঠিত হয়। প্যারেডে অভিবাদন গ্রহণ শেষে প্যারেড পরিদর্শন করেন পুলিশ সুপার জনাব কাজী আশরাফুল আজীম, পিপিএম। এছাড়াও তিনি জেলা পুলিশের যানবাহনসমূহ, পুলিশ হাসপাতাল, রেশন স্টোর ও ফোর্সের ব্যারাক পরিদর্শন করেন এবং প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন।

মাস্টার প্যারেড শেষে পুলিশ লাইনস্ ড্রীল শেডে মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। সভায় জেলা পুলিশের বিভিন্ন পদবীর পুলিশ সদস্যগণ বক্তব্য রাখেন এবং পুলিশ সুপার তাদের কথা মনোযোগ দিয়ে শোনেন। তিনি বিভিন্ন সমস্যা সমাধানের নিমিত্তে তাৎক্ষণিক সিদ্ধান্ত প্রদান করেন। পুলিশ সুপার তার বক্তব্যে সকলকে পেশাদারিত্বের সাথে কাজ করার আহ্বান জানান। শৃঙ্খলা বজায় রেখে দেশপ্রেমিক পুলিশ সদস্যরা দেশ ও জনগণের সেবায় নিবেদিত থাকবে সে প্রত্যাশা ব্যক্ত করেন পুলিশ সুপার, নরসিংদী। পাশাপাশি পুলিশ সদস্যদের কল্যাণের বিষয়টিও সর্বোচ্চ গুরুত্ব দিয়ে বিবেচনা করা হবে বলে তিনি জানান।

মাস্টার প্যারেড ও কল্যাণ সভায় নরসিংদী জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ সকল থানার অফিসার ইনচার্জগণ ও বিভিন্ন র‌্যাংকের পুলিশ সদস্যগণ অংশগ্রহণ করেন। মাস্টার প্যারেডে প্যারেড কমান্ডারের দায়িত্ব পালন ও কল্যাণ সভায় সঞ্চালনা করেন জনাব বেলাল হোসাইন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর), নরসিংদী।

এই বিভাগের আরো খবর