counter নরসিংদীর পাঁচদোনা সিনেমা হল থেকে যুবকের মৃত দেহ উদ্ধার

শনিবার, ১৫ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

নরসিংদীর পাঁচদোনা সিনেমা হল থেকে যুবকের মৃত দেহ উদ্ধার

  • 331
    Shares
মোঃ সালাহউদ্দিন আহমেদ: নরসিংদীর পাঁচদোনায় বন্ধ থাকা ঝংকার সিনেমা হলের ভেতর থেকে আকাশ (১৮) নামে এক টোকাই যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ শনিবার (২৬শে ডিসেম্বর) দুপুরে মাধবদী থানা পুলিশ মরদেহটি উদ্ধার করে। মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান এ তথ্য নিশ্চিত করেছেন।

নিহত আকাশ নরসিংদীর রায়পুরা উপজেলার খানাবাড়ি এলাকার আকবর মিয়ার ছেলে। সে গাজীপুরের টঙ্গি এলাকায় বসবাস করে নরসিংদীসহ বিভিন্ন এলাকা থেকে ভাঙ্গারি মালামাল সংগ্রহ করে বিক্রি করতো।

পুলিশ ও নিহতের পরিবারের সদস্যরা জানায়, শুক্রবার ট্রেনে উঠে যাবার পর রাতে টঙ্গিতে না পৌঁছায় তার খোঁজ পাওয়া যাচ্ছিল না। বিভিন্ন স্থানে খোঁজাখুজির পর সন্দেহবশত পাঁচদোনা ঝংকার সিনেমা হলের ভেতরে খোঁজ করে আজ দুপুরে তার মরদেহ দেখতে পায় তার খালাতো বোন অপর টোকাই ফাতেমা বেগম।

সিনেমা হলটি বন্ধ থাকা এবং লোকজন না থাকার সুযোগে আকাশসহ কয়েকজন টোকাই প্রতিনিয়ত ওই সিনেমা হলের পেছন দিক দিয়ে ভেতরে ঢুকে মাদক সেবন করতো বলে জানতো ফাতেমা। সেই সন্দেহ থেকে ফাতেমা সিনেমা হলে তার খোঁজ করে মরদেহর সন্ধান পায়।

আজ শনিবার দুপুরে খবর পেয়ে মাধবদী থানা পুলিশ সিনেমা হলের ভেতর থেকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠায়। হত্যার কারণ ও জড়িতদের গ্রেপ্তারে তদন্তে নেমেছে পুলিশ।

এই বিভাগের আরো খবর