counter বেড়েই চলেছে আক্রান্তের সংখ্যা নতুন ২০ জনসহ মোট ১৩৩৯ জন

মঙ্গলবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

বেড়েই চলেছে আক্রান্তের সংখ্যা নতুন ২০ জনসহ মোট ১৩৩৯ জন

  • 67
    Shares

মোঃ সালাহউদ্দিন আহমেদঃ নরসিংদী জেলায় বেড়েই চলেছে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা। নতুন করে আরও ২০ জন করোনায় আক্রান্ত ও ১ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মোট আক্রান্ত ১ হাজার ৩৩৯ জন। এদের মধ্যে সদর উপজেলায় ৮৬৪ জন, শিবপুর উপজেলায় ১২৫ জন, পলাশ উপজেলায় ১১২ জন, মনোহরদী উপজেলায় ৭২ জন, বেলাব উপজেলায় ৭১ জন ও রায়পুরা উপজেলায় ৯৪ জন।

এ পর্যন্ত এ জেলায় মৃত্যু হয়েছে ২৯ জন। এদের মধ্যে নরসিংদী সদর উপজেলায় ১৮ জন, পলাশ উপজেলায় ১ জন, বেলাব উপজেলায় ৪ জন, রায়পুরা উপজেলায় ৩ জন, মনোহরদী উপজেলায় ২ জন ও শিবপুর উপজেলায় ১ জন। আজ রবিবার (২৮ জুন) সকালে এ তথ্য নিশ্চিত করেন নরসিংদী সিভিল সার্জন ডা. মো. ইব্রাহিম টিটন।

এ জেলা থেকে এ পর্যন্ত নমুনা সংগ্রহ করা হয় ৬ হাজার ৮৮৪ টি আর ফলাফল পাওয়া যায় ৬ হাজার ৪৩৮ টি। এ পর্যন্ত আইসোলেশন মুক্ত ৮৭৫ জন, হাসপাতালে আইসোলেশনে আছে ২৫ জন ও হোম আইসোলেশনে আছে ৪১০ জন। উল্লেখ্য, নতুন ২০ জন করোনা আক্রান্তদের নমুনা সংগ্রহ ও ফলাফল : ১৮ জুন নমুনা সংগ্রহ করে ১৯ জুন আইপিএইচ এ পাঠানো হলে ৮৮টি নমুনার ফলাফল পাওয়া যায়।

এতে ১২ টি পজিটিভ রিপোর্ট আসে। এর মধ্যে নরসিংদী সদর উপজেলার ৫, শিবপুর উপজেলার ১, পলাশ উপজেলার ৫ ও রায়পুরা উপজেলার ২, বেলাব উপজেলায় ১ জন ও একই ল্যাব পাঠানো ১৯ জুন সংগৃহীত ২০ জুন পাঠানো ৭৯ টি নমুনার মধ্যে ৮ টি পজিটিভ রিপোর্ট আসে। এতে সদর উপজেলার ৩ টি, শিবপুর উপজেলার ১টি, মনোহরদী উপজেলা ২ টি ও রায়পুরা উপজেলার ২টি।এদিকে নরসিংদী সদর উপজেলার মাধবদীর দুটি ওয়ার্ডে রেড জোন চিহ্নিত করে লকডাউন করা হয়েছে।

এই বিভাগের আরো খবর