counter নরসিংদীতে ছিনতাইকারীর কোপে নারী এনজিও কর্মীর হাতের কব্জি বিচ্ছিন্ন

শনিবার, ১৫ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

নরসিংদীতে ছিনতাইকারীর কোপে নারী এনজিও কর্মীর হাতের কব্জি বিচ্ছিন্ন

  • 23
    Shares

মোঃ সালাহউদ্দিন আহমেদ: নরসিংদী শহরে প্রকাশ্য দিবালোকে কুপিয়ে শান্তা আক্তার (৩১) নামে এক এনজিও কর্মীর বাম হাতের কব্জি বিচ্ছিন্ন করে দিয়েছে ছিনতাইকারীরা। এসময় মোবাইল ফোন, ট্যাব ও নগদ দুই লাখ টাকা ছিনিয়ে নেয় ছিনতাইকারীরা।

আজ মঙ্গলবার (১৫ ডিসেম্বর) দুপুরে নরসিংদী শহরের পশ্চিমকান্দা এলাকায় সরকারি মহিলা কলেজের সামনে এ ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

আহত শান্তা আক্তার এনজিও আশার নরসিংদী শহরের বাজিড় মোড় শাখার (সদর ২ ব্রাঞ্চ) লোন অফিসার ও শহরতলীর পশ্চিম ঘোড়াদিয়া এলাকার বাবু নাজিরের স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানান, এনজিও আশার লোন অফিসার শান্তা আক্তার দুপুরে শহরের পশ্চিমকান্দা পাড়া এলাকা থেকে ঋণের কিস্তির টাকা আদায় করে শহরের বাজিড় মোড়ের অফিসে ফিরছিলেন। এসময় দুইজন ছিনতাইকারী তার পথরোধ করে তার ব্যাগ ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এতে বাধা দিলে ছিনতাইকারীরা চাপাতি দিয়ে কুপিয়ে শান্তার বাম হাতের কব্জি বিচ্ছিন্ন করে সঙ্গে থাকা মোবাইল ফোন, ট্যাব ও নগদ দুই লাখ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠায়।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। এসময় ঘটনাস্থলে থাকা সিসিটিভি ফুটেজে দুইজন ছিনতাইকারীকে ব্যাগ নিয়ে দৌড়ে পালাতে দেখা গেছে বলে জানিয়েছে পুলিশ। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানিয়েছেন নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার দত্ত চৌধুরী।

এই বিভাগের আরো খবর