counter নরসিংদীতে গাছ থেকে আম পাড়ায় শিশুকে নির্যাতন গ্রেপ্তার ২

বৃহস্পতিবার, ১লা অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৬ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

নরসিংদীতে গাছ থেকে আম পাড়ায় শিশুকে নির্যাতন গ্রেপ্তার ২

  • 15
    Shares
মোঃ সালাহউদ্দিন আহমেদঃ নরসিংদী জেলা পুলিশের মিডিয়া শাখার নিয়মিত যোগাযোগ মাধ্যম মনিটরিং কালে আম পাড়ার অভিযোগে এক শিশুকে মারপিট করার  ভিডিও ফেসবুকে ভাইরাল হতে দেখা যায় । নরসিংদী পুলিশ সুপার এ বিষয়টি গুরুত্বের সাথে দেখেন এবং নরসিংদী মডেল থানার ইনচার্জকে এ ব্যাপারে দ্রুত আইনগত ব্যবস্থা নেয়ার নির্দেশ দেন ।
পুলিশ সুপারের নির্দেশ অনুযায়ী নরসিংদী মডেল থানা পুলিশ ৬ মে বুধবার শিশুকে নির্মম নির্যাতনের অপরাধে দু’জনকে গ্রেফতার করে ।
গ্রেপ্তারকৃতরা হলেন বিলাসদীস্থ ব্যাংক কলোনির মৃত রুস্তম আলীর পুত্র মোঃ আনোয়ারুল হক (৪৬) ও তার স্ত্রী রাশিদা বেগম (৪০) ।
জানা যায় নরসিংদীর ভেলানগরে শরীফ মিয়ার বাড়ির ভাড়াটিয়া মোসাম্মৎ খালেদা বেগম (৫৫) এর পুত্র মোঃ নিরব (১১) গত ১ মে  দুপুর আড়াইটার দিকে খেলার ছলে পূর্ব ভেলানগরের একটি বাড়ির আম গাছ থেকে কয়েকটি আম পাড়া অবস্থায় বাড়ির মালিক আনোয়ারুল ও তার স্ত্রী রাশিদা হিংসাত্মক মনোভাব নিয়ে নীরবকে গাছ থেকে নামিয়ে রশি দিয়ে হাত-পা বেঁধে এলোপাতাড়িভাবে শরীরের বিভিন্ন স্থানে চড়-থাপ্পড় মেরে জখম করে ।
এ সংক্রান্তে নরসিংদী মডেল থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে । এসআই সৈয়দ রুহুল আমিন মামলাটি তদন্তের দায়িত্ব পেয়েছেন ।

এই বিভাগের আরো খবর