counter করোনা আক্রান্তের সংখ্যা দেড় হাজার ছাড়াল,মৃত্যু ৩৭ জনের

বৃহস্পতিবার, ২৪শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ৯ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

করোনা আক্রান্তের সংখ্যা দেড় হাজার ছাড়াল,মৃত্যু ৩৭ জনের

  • 417
    Shares

মোঃ সালাহউদ্দিন আহমেদঃ নরসিংদী জেলায় বৈশ্বিক মহামারি করোনাভাইরাসে নতুন ১১ জনসহ মোট আক্রান্তের সংখ্যা দেড় হাজার ছাড়ালো। এবং মৃত্যুর সংখ্যা ৩৭ জন। আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ৯৪০ জন, শিবপুর উপজেলায় ১৩৯ জন, পলাশ উপজেলায় ১২৭ জন, মনোহরদী উপজেলায় ৮৯ জন, বেলাব উপজেলায় ৯২ জন ও রায়পুরা উপজেলায় ১১৯ জন নিয়ে মোট ১ হাজার ৬ জন।

মৃত্যু ৩৭ জনের মধ্যে নরসিংদী সদর উপজেলায় ২৩ জন, পলাশ উপজেলায় ২ জন, বেলাব উপজেলায় ৫ জন, রায়পুরা উপজেলায় ৪ জন, মনোহরদী উপজেলায় ২ জন ও শিবপুর উপজেলায় ১ জন। এ পর্যন্ত নমুনা সংগ্রহ করা হয় ৭ হাজার ৫৪৯টি আর ফলাফল পাওয়া যায় ৭ হাজার ৪৫১টি।

এ পর্যন্ত আইসোলেশন মুক্ত ১ হাজার ১৯০ জন, হাসপাতালে আইসোলেশনে আছে ১১ জন ও হোম আইসোলেশনে আছে ২৬৮ জন। আজ বুধবার (৮ জুলাই) সকালে এ তথ্য জানান, নরসিংদী সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইব্রাহিম টিটন।

নতুন আক্রান্ত ৮ জনের ফলাফল : ৬ জুলাই আইপিএইচ এ পাঠানো ৩০টি পেন্ডিং নমুনায় ৭ জনের করোনা পজিটিভ রিপোর্ট আসে। এ ৭ জনই নরসিংদী সদর উপজেলার। একই তারিখে আইসিডিডি আরবিতে পাঠানো ১২টি নমুনার মধ্যে ৪টি পজিটিভ রিপোর্ট আসে। এদের মধ্যে ১ জন সদর উপজেলার ও ৩ জন রায়পুরা উপজেলার।

এই বিভাগের আরো খবর