counter নরসিংদীতে অস্ত্রসহ দুই সন্ত্রাসী গ্রেফতার

বৃহস্পতিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১২ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

নরসিংদীতে অস্ত্রসহ দুই সন্ত্রাসী গ্রেফতার

  • 246
    Shares

মোঃ সালাহউদ্দিন আহমেদ : নরসিংদীতে আগ্নেয়াস্ত্রসহ দুই ভাড়াটিয়া সন্ত্রাসী নজরুল ইসলাম (৩৭) ও কাউসার মিয়া (৩৬) কে গ্রেফতার করেছে পুলিশ। আজ শুক্রবার ভোর ৩টা ৪০ মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশ পরিদর্শক (নিঃ) রুপন কুমার সরকার পিপিএম ও এসআই তাপস কান্তি রায়ের নেতৃত্বে ডিবি পুলিশের একটি টিম নরসিংদী মডেল থানা এলাকায় অভিযান পরিচালনা করেন। এসময় বাসাইল সাকিনস্থ জনৈক মোহাম্মদ হোসেন আলীর বসতবাড়ীর ভাড়াটিয়া অস্ত্রধারী সন্ত্রাসী নজরুল ইসলামের কক্ষ থেকে একটি সচল পিস্তল ম্যাগাজিন সংযুক্তসহ তাদের গ্রেফতার করেন।

গ্রেফতারকৃত সন্ত্রাসী নজরুল ইসলাম নরসিংদী সদর উপজেলার নেকজান পুর গ্রামের মৃত সিদ্দিক মিয়ার ছেলে ও অপর সন্ত্রাসী কাউছার মিয়া একই উপজেলার দক্ষিণ পুরানপাড়া গ্রামের রেনু মিয়ার ছেলে।

আজ শুক্রবার দুপুরে নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ইনামুল হক সাগর এক প্রেস বিজ্ঞপ্তিতে অস্ত্রধারী সন্ত্রাসীদের গ্রেফতার করার বিষয়টি নিশ্চিত করেন। সন্ত্রাসী নজরুল ইসলাম ও কাউছার মিয়ার বিরুদ্ধে নরসিংদী মডেল থানায় নিয়মিত মামলা দায়ের করা হয়েছে বলেও প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

এই বিভাগের আরো খবর