counter নকলা থানা পুলিশের সহায়তায় হারিয়ে যাওয়া খাদেমুল ফিরে পেল তার পরিবারকে

শনিবার, ১৫ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

নকলা থানা পুলিশের সহায়তায় হারিয়ে যাওয়া খাদেমুল ফিরে পেল তার পরিবারকে

  • 11
    Shares

শফিউল আলম লাভলু, শেরপুর: শেরপুরের নকলা থানা পুলিশের সহায়তায় হারিয়ে যাওয়া খাদেমুল (১০) নামের মাদরাসার এক শিক্ষার্থী অবশেষে ফিরে পেল তার পরিবারকে। মঙ্গলবার (২৯ ডিসেম্বর) দুপুরে খাদেমুলকে তার পরিবারের কাছে হস্তান্তর করে থানা পুলিশ।

স্থানীয়সূত্র ও পুলিশ জানায়, গত রোববার (২৭ ডিসেম্বর) নকলা সিএনজি স্টেশন এলাকায় খাদেমুল এদিক সেদিক ঘুরা ফেরা করিলে সিএনজির লাইনম্যান আল-আমিন তাকে ঠিকানা জিজ্ঞাসা করিলে রৌমারী কথা বলে। আরো বলে তিনি ভুল করে এখানে চলে এসেছে। পরে আল-আমিন তাকে নকলা থানায় নিয়ে এসে ডিউটি অফিসার এসআই চন্দন কুমার পালের নিকট হস্তান্তর করে চলে যায়।

নকলা থানার এসআই চন্দন কুমার পাল জানান, আমি ওসি স্যারে পরামর্শে ও দিক নির্দেশনায় খাদেমুলের পুরিবারের সন্ধান করতে থাকি। খাদেমুলকে তার ঠিকানা জিজ্ঞাসা করিলে কুড়িগ্রাম জেলার রৌমারী থানার সুখেরবাতী গ্রামের আ: হাকিমের পুত্র বলে তিনি জানান।তিনি মাদরাসায় পড়ালেখা করেন বলে আরো জানা যায়।পরে এসআই চন্দন কুমার পাল রৌমারী থানার সহায়তায় স্থানীয় ইউপি চেয়ারম্যানের মাধ্যমে সন্ধান পায় খাদেমুলের পরিবারের। তার ধারাবাহিকতায় আজ তার বড় বোনের হাতে তুলে দেওয়া হয় হারিয়ে যাওয়া খাদেমুলকে। খাদেমুলও তার পরিবারকে পেয়ে মহাখুসি।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মুশফিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমরা হারিয়ে যাওয়া খাদেমুলকে তার পরিবারের কাছে ফিরিয়ে দিতে পেরে আনন্দিত। আমরা পুলিশ মানুষের জন্য কাজ করি।

এই বিভাগের আরো খবর