counter নকলায় ৭১'র চেতনা নামক একটি সামাজিক সংগঠনের বিজয় দিবস পালন

বৃহস্পতিবার, ২১শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৭ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

নকলায় ৭১’র চেতনা নামক একটি সামাজিক সংগঠনের বিজয় দিবস পালন

  • 2
    Shares

স্টাফ রিপোর্টার: শেরপুরের নকলায় ৭১’র চেতনা নামক একটি সামাজিক সংগঠন এর উদ্যোগে যথাযোগ্য মর্যাদায় মহান বিজয় দিবস/২০২০ উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে সূর্যোদয়ের সাথে সাথে সকল সদস্যদের উপস্থিতিতে উক্ত সংগঠনের অফিসকক্ষের সামনে জাতীয় পতাকা উত্তোলন করা হয়েছে।

সকাল ৭ টায় সরকারী হাজী জালমাহমুদ কলেজ শহীদ মিনার প্রঙ্গনে ফুলের তোরা দিয়ে শ্রদ্ধা প্রদর্শন ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ‘এর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে। সকাল ৮ টায় উক্ত সংগঠনের কেন্দ্রীয় সভাকক্ষে সকল নেতৃবৃন্দের উপস্থিতিতে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আলোচনা সভা শেষে উক্ত সংগঠনের সকল নেতৃবৃন্দের বিজয়ের উল্লাস ভাগাভাগির জন্যে জনসাধারণের মাঝে সকালের আহার বিতরণ করা হয় ।

এসময় উক্ত সংগঠনের অন্যতম যুবনেতা নেওয়াজ শরীফ, বাংলাদেশ ছাত্রলীগ শেরপুর জেলা শাখার সাংগঠনিক সম্পাদক আসাদুল হক আসাদ, উপ-কর্মসূচী ও পরিকল্পনা সম্পাদক শোয়েব মাহমুদ রিশাদ, নাজমুল হুদা অনিক সিনিয়র সহ-সভাপতি ৪নং গৌড়দার ইউনিয়ন আওয়ামী যুবলীগ। মিলন মাহমুদ ও ইউনিয়ন যুবলীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক মামুন আকন্দ, সংগঠনের সিনিয়র নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো খবর