counter নকলায় সাংবাদিকদের পৌর মেয়রের মতবিনিময়

মঙ্গলবার, ৭ই জুলাই, ২০২০ ইং, ২৩শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

নকলায় সাংবাদিকদের পৌর মেয়রের মতবিনিময়

  • 10
    Shares

স্টাফ রিপোর্টার: শেরপুরের নকলা পৌরসভার কার্যক্রম অধিকতর গতিশীল করা এবং একটি আধুনিক পৌরসভা গড়ার লক্ষ্যে এবং স্থানীয় পর্যায়ে করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে করনীয় বিষয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেন শেরপুরের নকলা পৌরসভার মেয়র মো. হাফিজুর রহমান লিটন।

শুক্রবার (১৯জুন) রাতে গ্রীনরোড (কামাড়পট্রি) পৌর মেয়রের বাসভবনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার বেশ কয়েকজন সাংবাদিক তাদের বক্তব্য তুলে ধরেন।

এ সময় নকলা প্রেসক্লাবের উপদেষ্টা মুহাম্মদ হযরত আলী, সভাপতি হারুন অর রশিদ, সহ-সভাপতি শফিউজ্জামান রানা, সাধারণ সম্পাদক শফিউল আলম লাভলু, দপ্তর সম্পাদক শাহাজাদা স্বপন, অর্থ-সম্পাদক মো. আব্দুল মোত্তালেব সেলিম, সিনিয়র সাংবাদিক মোসারফ হোসেন, আলহাজ্ব মাহবুবর রহমান, মোসারফ হোসেন সরকার বাবু, খন্দকার জসিম উদ্দিন মিন্টুসহ অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্ধ উপস্থিত ছিলেন।

পরে পৌর মেয়র মো. হাফিজুর রহমান লিটন তার বক্তব্যে বলেন, নকলা পৌর এলাকায় পঞ্জীভূত সমস্যা সমাধানে আমি বদ্ধপরিকর। পৌর নাগরিকদের সার্বিক সুযোগ-সুবিধা প্রদানে কাজ করে যাচ্ছি। জলাবদ্ধতা নিরসন, যানজট, হাটবাজার উন্নয়ন, ড্রেনেজ সমস্যা দূরীকরণ, রাস্তারয় সড়ক বাতির পাশাপাশি সোলার বাতি স্থাপন, অবৈধ দোকানপাট ও স্থাপনা উচ্ছেদ, শিক্ষার উন্নয়ন, বাল্যবিবাহ প্রতিরোধ এবং পৌর সভার পক্ষ থেকে বাজারের প্রবেশ পথে জীবানুনাশক স্প্রে মেশিন স্থাপন, মাদকদ্রব্যের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণে সকল শ্রেনি পোশার মানুষসহ পৌর কাউন্সিলরদের সাথে নিয়ে দুর্নীতিমুক্ত একটি আধুনিক পৌরসভা গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছি।

তিনি আরো বলেন, বর্তমান করোনা দুর্যোগকালীন সময়ে উপজেলা প্রশাসন, পুলিশ বিভাগ, জনপ্রতিনিধি, সাংবাদিক ও স্বেচ্ছাসেবক ভাইয়েরা সাহসিকতার সহিত সংকটময় মূহুর্তে দেশ ও জনকল্যাণে জীবন বাজী রেখে কাজ করে যাচ্ছেন। বৈশ্বিক মহামারি করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে সাংবাদিকদের সচেতনতার পাশাপাশি প্রচারের মাধ্যমে জনসচেতনতা তৈরি বিশেষ ভূমিকা রাখছে।

নকলা পৌরসভার সার্বিক উন্নয়নে আমি সমাজের বিভিন্ন পেশাজীবীর সহযোগিতা কামনা করছি। উল্লেখ্য, মো. হাফিজুর রহমান লিটন পৌর মেয়রের দায়িত্ব গ্রহণের পর বেশ কয়েকটি গঠনমূলক কাজের মাধ্যমে প্রশংসিত হয়েছেন।

এই বিভাগের আরো খবর