counter নকলার গৌরদ্বার ইউপি চেয়ারম্যান পদে যুবলীগ নেতা অনিকের প্রার্থীতা ঘোষণা

শনিবার, ১৫ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

নকলার গৌরদ্বার ইউপি চেয়ারম্যান পদে যুবলীগ নেতা অনিকের প্রার্থীতা ঘোষণা

  • 1
    Share

স্টাফ রিপোর্টার: শেরপুর জেলার নকলা উপজেলার ৪নং গৌড়দ্বার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে লড়াই করতে ইউনিয়ন যুবলীগ ও সর্বসাধারণের সমর্থন নিয়ে আনুষ্ঠানিক ভাবে প্রার্থীতা ঘোষনা করেছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ ৪নং গৌড়দ্বার ইউনিয়ন শাখার সিনিয়র সহ-সভাপতি নাজমুল হুদা অনিক।

আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে উপজেলার গৌড়দ্বার ইউনিয়নের প্রার্থী বাছাই নিয়ে জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে এ ইউপির চেয়ারম্যান পদে লড়াই করতে নাজমুল হুদা অনিক প্রার্থীতা ঘোষনা করায় জনমনে যেন স্বস্থি ফিরে এসেছে। ১১ ডিসেম্বর শুক্রবার রাতে গৌড়দ্বার বি.এল উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত এক মতবিনিময় সভায় ইউনিয়ন যুবলীগ ও স্থানীয় সাধারণ জনগন তাকে ওই সমর্থন দেন।

এর আগে ইউপি নির্বাচনী তৎপরতার প্রথমভাগ থেকেই ডিজিটাল প্রচারণা চালানোর পাশাপাশি উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ ও যুবলীগসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দের দিকে তাকিয়ে ছিলেন সাধারণ ভোটাররা। কিন্তু আজ পর্যন্ত দলীয় প্রার্থী বাছাইয়ে কোন প্রকার ইঙ্গিত না পাওয়ায় ইউনিয়ন যুবলীগ ও সাধারন ভোটাররা সমাজ সেবক নাজমুল হুদা অনিককে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে গৌড়দ্বার ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হিসেবে সমর্থন দেন।

ইউনিয়ন যুবলীগের সভাপতি মো. হযরত আলীর সভাপতিত্বে ও সহ-সভাপতি জাহাঙ্গীর রউফ শিবলুর সঞ্চালনায় অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় প্রধান বক্তা হিসেবে ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মো. মোস্তাফিজুর রহমান বক্তব্য রাখেন। এসময় ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি খাজা মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক মিয়া, সাংগঠনিক সম্পাদক জীবন চন্দ দাশ, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মনিরুজ্জামান জনি, প্রচার সম্পাদক সুলতান আহমেদ, শেরপুর জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মো. আসাদুজ্জামান আসাদ ও উপ-কর্মসূচী পরিকল্পনা বিষয়ক সম্পাদক শোয়েব মাহমুদ রিশাদ, টালকী ইউনিয়ন যুবলীগের দপ্তর সম্পাদক আলমগীর হোসেন ও অর্থ বিষয়ক সম্পাদক মামুন আকন্দ ও ছাত্রলীগ কর্মী নেওয়াজ শরীফসহ বাংলাদেশ আওয়ামী যুবলীগ ৪নং গৌড়দ্বার ইউনিয়ন শাখার অন্যান্য নেতৃবৃন্দ, বিভিন্ন ওয়ার্ড যুবলীগের নেতাকর্মী, স্থানীয় কয়েকশ’ সাধারন ভোটার ও বিভিন্ন গনমাধ্যমের স্থানীয় সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

সমাজসেবক নাজমুল হুদা অনিক সমাজ সেবায় অবদান রাখতে শশী ফাউন্ডেশন বাংলাদেশ এর চেয়ারম্যান ও গৌড়দ্বার আদর্শ উন্নয়ন সংস্থার সভাপতি হিসেবে সুনামের সহিত দায়িত্ব পালন করছেন। এই দুই সংগঠনের পক্ষ থেকে প্রতি বছর দরিদ্র অসহায় শীতার্ত ও বন্যার্তদের মাঝে বস্ত্র, কম্বল ও খাবার বিতরণসহ বিভিন্ন সামাজিক উন্নয়ন মূলক কাজ করে আসছেন। তাঁর এমন সকল কাজকে মূল্যায়ন করতে বিভিন্ন গনমাধ্যমে প্রচার প্রকাশ করা হয়েছে। ফলশ্রুতিতে তাঁর পরিচালিত সংগঠন ও তিনি নিজে সর্ব মহলে হয়েছেন প্রসংশিত। নাজমুল হুদা অনিক বলেন, গৌড়দ্বার ইউনিয়নবাসীর চাহিদা অনুযায়ী আমি ইউপি চেয়ারম্যান হিসেবে আগামী ইউপি নির্বাচনে অংশ গ্রহনের জন্য প্রার্থীতা ঘোষনা করেছি। আমি আশা করি আগামী ইউপি নির্বাচনে মনোনয়ন দাতাগন আমার ইউনিয়নবাসীর চাওয়াকে মূল্যায়ন করবেন। তবে কোন কারনে যদি দলীয় মনোনয়ন (নৌকা প্রতীক) আমাকে দেওয়া না হয়, তাহলে আমি দলের সুনাম রক্ষায় দলের মনোনিত প্রার্থীর পক্ষে কাজ করবো। তাঁর সাথে ঐকমত্য পোষণ করেন উপস্থিত নেতৃবৃন্দ ও নৌকা প্রেমী সাধারণ ভোটররা। নৌকা প্রেমী সাধারণ ভোটাররা বলেন, আমরা কোন ব্যক্তি বুঝি না, আমরা বুঝি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর তনয়া জননেত্রী শেখ হাসিনার নৌকাকে। আমাদের ইউনিয়নে যে প্রার্থী নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে অংশ গ্রহণ করবেন, আমরা তাঁর পক্ষেই শতভাগ কাজ করে যাব। কোন বিদ্রোহী প্রার্থীকে আমরা সমর্থন করবো না, করতে পারিনা; এমনটাই সাফ সাফ নিজ নিজ অবস্থান জানিয়েদেন তাঁরা।

এই বিভাগের আরো খবর