counter ধামরাই উপজেলার বলিথা গ্রামে স্বামীকে শ্বাসরোধে হত্যা, স্ত্রী-ছেলে আটক

রবিবার, ৬ই ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ২১শে অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

ধামরাই উপজেলার বলিথা গ্রামে স্বামীকে শ্বাসরোধে হত্যা, স্ত্রী-ছেলে আটক

  • 21
    Shares

ধামরাই প্রতিনিধিঃ
ঢাকার ধামরাইয়ে পারিবারিক কলহের জের ধরে মতিয়ার রহমান (৪৮) নামে এক ব্যক্তিকে গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

শনিবার রাতে ধামরাইয়ের সূতিপাড়া ইউনিয়নের বালিথা গ্রামের এ ঘটনায় রোববার ১০ মে সকালে নিহতের স্ত্রী কাজলী বেগম ও মাদকাসক্ত ছেলে রবিনকে (১৮) আটক করেছে পুলিশ।

নিহত মতিয়ার স্থানীয় একটি কারখানায় মালি পদে চাকরি করতেন।

পুলিশ ও এলাকাবাসী জানান, ধামরাইয়ের বালিথা গ্রামের নান্দু বেপারীর পালক ছেলে মতিয়ার রহমানের স্ত্রী কাজলী বেগম (৩৬) প্রতিবেশী এক ব্যক্তির সঙ্গে পরকীয়া সম্পর্ক করে ধরা পড়েন। এ নিয়ে মতিয়ার রহমানের সঙ্গে তার প্রায়ই ঝগড়া হয়।

শনিবার রাতে স্বামী-স্ত্রীর মধ্যে ফের কথাকাটাকাটির একপর্যায় কাজলী বেগম স্বামী মতিয়ারের গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধে হত্যা করে। পরে ভোর ৪টার দিকে মতিয়ার স্ট্রোক করে মারা গেছেন বলে কাজলী বেগম চিৎকার করে কান্নাকাটি করতে থাকেন। প্রতিবেশীরা এসে মতিয়ার রহমানের গলায় আঘাতের চিহ্ন দেখে সন্দেহ করেন। তারা থানায় খবর দিলে পুলিশ এসে মতিয়ার রহমানের স্ত্রী কাজলী বেগম ও ছেলে রবিনকে আটক করে।

ধামরাই থানার ওসি (অপারেশন) মাসুদুর রহমান আজ দুপুরে জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মা ও ছেলে এ হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছে।

এই বিভাগের আরো খবর