counter ধনতলা ইউনিয়নে এমপি দবিরুলের বরাদ্দে ধর্মীয় প্রতিষ্ঠানে উন্নয়নের জন্য ৮০ হাজার টাকা প্রদান করেন-সুজন

রবিবার, ২৭শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১২ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

ধনতলা ইউনিয়নে এমপি দবিরুলের বরাদ্দে ধর্মীয় প্রতিষ্ঠানে উন্নয়নের জন্য ৮০ হাজার টাকা প্রদান করেন-সুজন

  • 463
    Shares

আল-ফেরদৌস (রানা),ঠাকুরগাঁও প্রতিনিধি: দুর্যোগে দুর্বিপাকে, আলহাজ্ব দবিরুল ইসলাম এম পি সর্বদা ঠাকুরগাঁও ২ আসনের মানুষের পাশে। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে বাংলার মানুষের অধিকার আদায়ে সংগ্রাম শুরু করে আওয়ামী লীগ। ৭১ বছর পরেও বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের গণমানুষের শান্তি-সমৃদ্ধি নিশ্চিত করতে নিরলস কাজ করে যাচ্ছে আওয়ামী লীগ সরকার।।গোটা বাংলাদেশে উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে।।

চলমান রয়েছে ঠাকুরগাঁও -২ আসনের উন্নয়ন তারই ধারাবাহিকতা আজ ২৬/০৬/২০২০ বিকাল ৪টায় বালিয়াডাঙ্গী উপজেলার ধনতলা ইউনিয়নে আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম এমপি মহোদয় বিশেষ বরাদ্দে শেওড়া ডাংগি হরি মন্দির উন্নয়নের জন্য ২০,০০০ হাজার টাকা, বাওরিভিটা জামে মসজিদ উন্নয়নের জন্য ২০,০০০ টাকা,বোরমতোল হরি মন্দির উন্নয়নের জন্য ২০,০০০ টাকা, এবং ঠুমনিয়া বগাদিঘী জামে মসজিদের উন্নয়নের জন্য ২০,০০০টাকা সর্বমোট উন্নয়নের জন্য নগদ ৮০ হাজার টাকা স্ব- স্ব প্রতিষ্ঠান গিয়ে প্রদান করা হয়।।

এ সময় আলহাজ্ব দবিরুল ইসলাম এম পির প্রতিনিধি হয়ে উন্নয়নের জন্য নগদ ৮০ হাজার টাকা স্ব- স্ব প্রতিষ্ঠান গিয়ে প্রদান করেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম সুজন আরো উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সমর কুমার চাটার্জী নুপুর, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি দুলাল রব্বানী ,সাধারণ সম্পাদক আমিকান্ত মেম্বার সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।।

এই বিভাগের আরো খবর