counter দ্বিতীয় পরীক্ষায়ও করোনা-পজিটিভ কোয়েল-নিসপালের

সোমবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৩ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

দ্বিতীয় পরীক্ষায়ও করোনা-পজিটিভ কোয়েল-নিসপালের

  • 1
    Share

বিনোদন ডেস্ক : জুলাইয়ের ১০ তারিখ সন্ধ্যায় অনুরাগীদের হৃদকম্পন বাড়িয়ে খবর এল কোয়েলসহ মল্লিক পরিবারের সকলেই করোনা আক্রান্ত। অভিনেত্রী নিজেই টুইটারে জানিয়েছিলেন যে বাবা রঞ্জিত মল্লিক, মা দীপা মল্লিক, স্বামী নিসপাল সিং এবং তার কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে। সকলেই হোম কোয়ারেন্টাইনে রয়েছেন। স্বাভাবিকবশতই সকলে উদ্বিগ্ন হয়ে পড়েছিলেন। পরদিনই অবশ্য টলিউডের প্রবীণ অভিনেতা রঞ্জিত মল্লিক (Ranjit Mallick) আশ্বস্ত করেছিলেন যে, চিন্তার কোনও কারণ নেই, তারা সকলেই চিকিৎসার মধ্যে রয়েছেন। এবং তেমন কোনও শারীরিক সমস্যাও নেই। তারপর দিন দশেক কেটে গেছে, কেমন রয়েছেন মল্লিক পরিবারের সবাই? 

সূত্রের খবর, কোয়েল মল্লিক (Koel Mallick) এবং নিসপাল সিংয়ের দ্বিতীয় কোভিড রিপোর্টও পজিটিভ এসেছে। ওদিকে, দ্বিতীয়বার পরীক্ষার পর কোয়েলের মা দীপা মল্লিকের রিপোর্টও পজিটিভ। তবে আশার খবর, রঞ্জিত মল্লিকের রিপোর্ট নেগেটিভ এসেছে। ১৭ তারিখই নাকি দ্বিতীয় বার নমুনা সংগ্রহ করা হয় মল্লিক পরিবারের। সেই রিপোর্টেই কোয়েল, নিসপাল এবং মা দীপা মল্লিকের করোনা রিপোর্ট ফের পজিটিভ আসে। তবে রঞ্জিত মল্লিকের সুস্থ হওয়ার খবরে অনেকেই চিন্তামুক্ত হয়েছেন। কারণ, প্রবীণ অভিনেতার স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন ছিলেন টলিপাড়ার সহকর্মীরা।
উপরন্তু, সদ্য মা হয়েছেন কোয়েল। বাড়িতে প্রায় তিন মাসের সন্তান। তাই সেটিও চিন্তার বিষয়। ছোট্ট বাচ্চাকে নিয়েও সকলে উদ্বিগ্ন। এ প্রসঙ্গে অভিনেত্রীর স্বামী রানে এর আগে জানিয়েছেন যে, তিনি এবং কোয়েল তাদের বালিগঞ্জের বাড়িতে কোয়ারেন্টাইনে থাকলেও তাদের সন্তান আপাতত রয়েছে তার মা-বাবা অর্থাৎ কোয়েলের শ্বশুর-শাশুড়ির কাছে। তারাই আদুরে নাতির দেখভাল করছেন।

এই বিভাগের আরো খবর