counter দেশে ও প্রবাসের সকলকে বিজয়ের মাসের শুভেচ্ছা: রানা বখতিয়ার

সোমবার, ১৮ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

দেশে ও প্রবাসের সকলকে বিজয়ের মাসের শুভেচ্ছা: রানা বখতিয়ার

  • 15
    Shares
অস্ট্রিয়া প্রতিনিধিঃ
বিজয়ের মাস উপলক্ষে প্রবাসী এবং দেশে বসবাসরত সকলকে আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগ অস্ট্রিয়া শাখার সাধারণ সম্পাদক রানা বখতিয়ার।
একইসঙ্গে তিনি সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ মহান মুক্তিযুদ্ধে সকল শহীদ ও বীর মুক্তিযোদ্ধাদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেছেন।
সোমবার (৩০ নভেম্বর) এক বার্তায় বাংলাদেশ আওয়ামী লীগ অস্ট্রিয়া শাখার সাধারণ সম্পাদক রানা বখতিয়ার বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে ১৯৭১ সালে ৯ মাসের রক্তক্ষয়ী সংগ্রাম এবং ৩০ লাখ শহীদের রক্ত ও ২ লাখ মা-বোনের সম্ভ্রমের বিনিময়ে বিশ্ব মানচিত্রে বাংলাদেশ জাতিরাষ্ট্রের জন্ম হয়।
তিনি বলেন, স্বাধীনতার সুবর্ণ জয়ন্তীর প্রাক্কালে দেশ আজ উন্নয়নের অগ্রযাত্রায় শামিল হয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে এগিয়ে যাচ্ছে। বঙ্গবন্ধু শেখ মুজিবের সুযোগ্য কন্যা ও  প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিশ্বে বাংলাদেশ আজ ‘উন্নয়নের রোল মডেল’ হিসেবে চিহ্নিত হয়েছে। মহান মুক্তিযুদ্ধের চেতনা, অসাম্প্রদায়িক, মানবিক ও গণতান্ত্রিক মূল্যবোধ ধারণ করে নতুন প্রজন্ম বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে সক্রিয় ভূমিকা রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
মহান বিজয়ের মাসে রানা বখতিয়া সকলের অনাবিল সুখ, শান্তি, আনন্দ, সমৃদ্ধি ও মঙ্গল কামনা করেন।

এই বিভাগের আরো খবর