counter দিনাজপুরে একদিনে করোনা শনাক্ত ৩৪, নতুন ২ জনসহ এ পর্যন্ত মৃত্যু ২১

বুধবার, ৩০শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৫ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

দিনাজপুরে একদিনে করোনা শনাক্ত ৩৪, নতুন ২ জনসহ এ পর্যন্ত মৃত্যু ২১

  • 1
    Share

সোহেল রানা,দিনাজপুর প্রতিনিধিঃ- দিনাজপুরে গত ২৪ ঘন্টায় নতুন করে আরো ৩৪ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা এক হাজার ১০৭৩ জনে পৌঁছলো। একই সময়ে নতুন ২২ জনসহ এ পর্যন্ত ৬৩২ জন সুস্থ হয়ে বাড়ী ফিরেছেন। আর গত ২৪ ঘন্টায় দুইজনসহ এ পর্যন্ত ২১ জনের মৃত্যু হয়েছে। তবে আক্রান্ত এক হাজার ১০৭৩ জনের মধ্যে ৬৩২ জন সুস্থ ও ২১ জনের মৃত্যু হওয়ায় বর্তমানে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা রয়েছে ৪১৮ জন। দিনাজপুর সিভিল সার্জন ডা. মো. আব্দুল কুদ্দুছ জানান, বুধবার (১৫ জলাই) রাত ৯টা পর্যন্ত আগের ২৪ ঘন্টায় জেলায় নতুন করে আরো ৩৪ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় মোট করোনাভাইরাসে আক্রান্ত রোগির সংখ্যা দাড়ালো এক হাজার ১০৭৩ জনে। আর নতুন ২২ জনসহ এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৬৩২ জন। এছাড়া গত ২৪ ঘন্টায় দুইজনসহ এ পর্যন্ত ২১ জনের মৃত্যু হয়েছে।
নতুন আক্রান্ত ৩৪ জনের মধ্যে দিনাজপুর সদর উপজেলাতেই ২৭ জন, বীরগঞ্জে ৩ জন, বিরলে একজন ও বিরামপুর উপজেলায় একজন। আর নতুন সুস্থ ২২ জনের মধ্যে সদরে ৫ জন, বিরামপুরে ১৪ জন, হাকিমপুরে একজন ও বিরল উপজেলায় দুইজন। এছাড়া নবাবগঞ্জে একজন ও চিরিরবন্দরে একজনের মৃত্যু হয়েছে।
সিভিল সার্জন জানান, আক্রান্ত মোট ১০৭৩ জনের মধ্যে সদর উপজেলায় মোট আক্রান্ত হয়েছে ৪১২ জন। এর মধ্যে এ পর্যন্ত সুস্থ হয়েছে ১৯৮ মৃত ৫ জন ও বর্তমানে আক্রান্ত ১০৯ জন। বিরলে আক্রান্ত ৬৬ জন, সুস্থ ৪৫ জন ও বর্তমানে আক্রান্ত ২১জন, বিরামপুরে মোট আক্রান্ত ১১৩ জন, সুস্থ হয়েছে ৮১ জন, মৃত একজন ও বর্তমানে আক্রান্ত ৩১ জন। বীরগঞ্জে মোট ৩০ জন, সুস্থ ২০ জন, মৃত দুইজন ও বর্তমানে আক্রান্ত ১১ জন। বোচাগঞ্জে মোট আক্রান্ত ২৪ জন, সুস্থ হয়েছে ২০ জন, মৃত দুইজন ও বর্তমানে আক্রান্ত দুইজন। চিরিরবন্দরে মোট আক্রান্ত ৭৫ জন, সুস্থ ৫৩ জন, মৃত ৪ জনের ও বর্তমানে আক্রান্ত ১৮ জন। ফুলবাড়ীতে মোট আক্রান্ত ৪৩ জন, সুস্থ হয়েছে ২৪ জন, মৃত দুইজন ও বর্তমানে আক্রান্ত ১৭ জন। ঘোড়াঘাট উপজেলায় মোট আক্রান্ত ৬৩ জন, সুস্থ হয়েছে ৪৪ জন ও বর্তমানে আক্রান্ত ১৯ জন। হাকিমপুরে মোট ১২ জন, সুস্থ হয়েছে ৯ জন ও বর্তমানে আক্রান্ত ৩ জন। কাহারোলে মোট আক্রান্ত ৫১ জন, সুস্থ হয়েছে ২৯ জন, মৃত একজন ও বর্তমানে আক্রান্ত ১১ জন। খানসামায় মোট আক্রান্ত ৪৭ জন, সুস্থ হয়েছে ৩৪ জন, মৃত একজন ও বর্তমানে আক্রান্ত ১২ জন। নবাবগঞ্জে মোট আক্রান্ত ৫৩ জন, সুস্থ হয়েছে ৩৩ জন, মৃত দুইজন ও বর্তমানে আক্রান্ত ১৮ জন। এবং পার্বতীপুর উপজেলায় মোট আক্রান্ত ৮১ জন, সুস্থ হয়েছে ৪২ জন, মৃত একজন ও বর্তমানে ৩৮ জন।
তিনি আরো জানান , এ পর্যন্ত ২১ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে সদর উপজেলায় ৫ জন, বিরামপুরে একজন, বীরগঞ্জে দুইজন, বোচাগঞ্জে দুইজন, চিরিরবন্দরে ৪ জন, ফুলবাড়ীতে দুইজন, কাহারোলে একজন, খানসামা একজন, নবাবগঞ্জ দুইজন ও পার্বতীপুরে উপজেলায় একজন।

এই বিভাগের আরো খবর