counter দলীয় মনোনয়ন পেলে গনিপুর ইউনিয়ন কে মডেল ইউনিয়ন হিসেবে গড়তে চায় সামছুল ইসলাম

বৃহস্পতিবার, ২২শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, ৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

দলীয় মনোনয়ন পেলে গনিপুর ইউনিয়ন কে মডেল ইউনিয়ন হিসেবে গড়তে চায় সামছুল ইসলাম

  • 149
    Shares

মোস্তাফিজুর রহমান জীবন রাজশাহীঃ রাজশাহী জেলার বাগমারা উপজেলার গনিপুর ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী সামছুল ইসলাম। বঙ্গবন্ধু স্বপ্ন ছিল সোনার বাংলা গোড়া। সোনার বাংলা গোড়ার জন্য নিরলস প্রচেষ্টা করছেন দলীয় নেতাকর্মী। বাগমারা নানা মুখী উন্নয়নের রুপকার ইন্জিঃএনামুল হক।ইন্জিঃএনামুল হকের হাত ধরে দলীয় মনোনয়ন পেয়ে গনিপুর ইউনিয়ন পরিষদের কে একটি মডেল ইউনিয়ন হিসেবে গড়তে চায়। প্রধান মন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন প্রতিটি গ্রাম হবে শহর। তাই সেই স্বপ্ন পুরন করতে চায় গনিপুর ইউনিয়নের কৃতি সন্তান চেয়ারম্যান পদপ্রার্থী  সামছুল ইসলাম। গনিপুর ইউনিয়ন বাসিকে  মুজিবীয় শুভেচ্ছা জানিয়ে বলেন, আমি আওয়ামী লীগ করার জন্য তৎকালীন বিএনপি নেতাকর্মীদের দ্বারা অনেক নির্যাতনের শিকার হয়েছি।আমাকে বিএনপি নেতাদের মিথ্যা মামলায় কয়েক বার জেল খাটতে হয়েছে। তবুও আমি হাল ছাড়িনি আমার জীবনের সবটুকু দিয়েছি আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন  কে। সামছুল ইসলাম ছাত্র জীবন  থেকে বঙ্গবন্ধু আদর্শে বিশ্বাসী। বাংলাদেশ আওয়ামী লীগের পতাকা তলে রয়েছে। মোঃসামছুল ইসলাম  (১৯৮৫-১৯৮৯) সালে গনিপুর ইউনিয়ন ছাত্র লীগের  সহ সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন। (১৯৮৯-২০০১) সালে গনিপুর ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। বর্তমানে গনিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে টানা তিন বার এই পদে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করছেন। কারা নির্যাতিত এই নেতা,দীর্ঘ সংগ্রামী  জীবনে অনেক বাধা-বিপত্বী পেরিয়ে দলীয় নেতাকর্মীদের,এবং জনগনের স্বার্থে  রাজনৈতিক জীবন অতিবাহিত করেন।

পুর্বের ন্যায় আরও বাঁকিটা জীবন বঙ্গবন্ধুর আদর্শ, জননেত্রী শেখ হাসিনার দর্শন, প্রিয় নেতা ইন্জিঃএনামুল হকের দিক নির্দেশনা বুকে ধারন করে  বসবাসরত গনিপুর      ইউনিয়নকে বাগমারার অন্যতম মডেল ইউনিয়ন হিসেবে রুপান্তরিত করার লক্ষে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন নিয়ে প্রতিনিধিত্ব করতে চায়।

তারই পরিপ্রেক্ষিতে নিজ দলীয় নেতাকর্মী,সাধারন জনগন এবং প্রিয়  শুভাকাঙ্খীদের দোয়া,সমর্থন,ভালোবাসা,ও আশীর্বাদ একান্তই  প্রত্যাশা করেন।সবার ভালোবাসা নিয়ে আরও কিছুটা পথ এগিয়ে যেতে চায়।

তিনি আশা করেন ইন্জিঃএনামুল হক তাকে মনোনয়ন দিয়ে গনিপুর ইউনিয়ন পরিষদের সকল মানুষের সেবা করার সুযোগ দিবেন।

এই বিভাগের আরো খবর