counter তাহেরপুর পৌর সভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী শ্রী কার্ত্তিক সাহা

বুধবার, ২রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

তাহেরপুর পৌর সভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী শ্রী কার্ত্তিক সাহা

  • 1
    Share

মোস্তাফিজুর রহমান জীবন রাজশাহীঃ রাজশাহী জেলার বাগমারা উপজেলার তাহেরপুর পৌরসভার ৩নং ওয়ার্ডের মানুষের সেবক হয়ে থাকতে চান তাহেরপুর পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর পদপ্রার্থী শ্রী কার্ত্তিক সাহা ।

তাহেরপুর পৌর সভার প্রান কেন্দ ৩নং ওয়ার্ডের সার্বিক উন্নয়নের ধারা অব্যাহত রেখে ওয়ার্ডটিকে সুসজ্জিত পরিচ্ছন্ন ও পৌর সভার একটি আধুনিক ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে তাহেরপুর পৌর সভার ৩ নং ওয়ার্ড বাসির
কাছে দোয়া আর্শিবাদ ও সমর্থন প্রত্যাশা করেন শ্রী কার্ত্তিক সাহা।

শ্রী কার্ত্তিক সাহা তাহেরপুর ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক।

শ্রী কার্ত্তিক সাহা করোনা কালিন সময়ে ১০০ হতদরিদ্র পরিবারের পাশে দাড়িয়ে সহযোগিতা করেছেন । করোনা যোদ্ধা হিসেবে জনসাধারণের পাশে থেকে দিনমজুর, ভ্যান ডাইভার, হতদরিদ্র পরিবারের মুখে খাবার তুলে দিতে দেখা গিয়েছেন ।

শ্রী কার্ত্তিক সাহা বলেন, আমি মাননীয় প্রধান মন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তাহেরপুর পৌর সভার নানা মুখী উন্নয়নের রুপকার মেয়র অধ্যক্ষ আবুল কালাম আজাদের স্বপ্নের শহর গড়তে আমাকে সুযোগ করে দিলে ৩নং ওয়ার্ডকে স্বপ্নের শহর হিসেবে উপহার দিতে চাই।

সেই সাথে রাস্তা ঘাট,মসজিদ, মাদ্রাসা,মন্দির ,কালভাট,ড্রেন,সহ জনসাধারণের আপদে বিপদে পাশে থেকে সকলের সহযোগিতা নিয়ে ৩নং ওয়ার্ডে কে আধুনিক ও মাদক মুক্ত ওয়ার্ড হিসেবে গড়তে তোলা হবে।

তাহেরপুর পৌর মেয়র অধ্যক্ষ আবুল কালাম আজাদ ও তাহেরপুর পৌর আওয়ামী লীগের সভাপতি আবু বক্কর মৃধা মুনসুরের সার্বিক সহযোগিতা ও নির্দেশ মতে ৩নং ওয়ার্ডকে সস্পূর্ন মাদক মুক্ত ওয়ার্ড উপহার দিতে চাই।

পৌর সভার জনসাধারণের সাথে কথা বলে জানা যায়, কার্ত্তিক সাহা ৩নং ওয়ার্ডে মানুষের পাশে থেকে বিভিন্ন সহযোগিতা করে থাকেন।
শুধু তাই নয় মহামারী করোনা ভাইরাসের সময় গৃহবন্দি মানুষের পাশে থেকে মার্কস,সাবান,হ্যান্ড স্যানিটাইজার, খাদ্য বিতরন করছেন।
আমার বিস্বাস আমাকে মনোনয়ন দিয়ে ৩নং ওয়ার্ডের মানুষের সেবা করার সুযোগ করে দিবেন। সর্বশেষে সকলের দোয়া আশিরবাদ ও সমর্থন প্রত্যাশা করেন।

এই বিভাগের আরো খবর