counter তাহেরপুর পৌর মেয়র করোনা ভাইরাস থেকে মুক্ত হওয়ায় শুকরিয়া আদায় ও দোয়া মাহফিল

মঙ্গলবার, ২৭শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

তাহেরপুর পৌর মেয়র করোনা ভাইরাস থেকে মুক্ত হওয়ায় শুকরিয়া আদায় ও দোয়া মাহফিল

  • 43
    Shares

মোস্তাফিজুর রহমান জীবন রাজশাহীঃ রাজশাহী জেলা বাগমারা উপজেলার তাহেরপুর পৌরসভার মেয়র অধ্যক্ষ আবুল কালাম আজাদ করোনা মুক্ত হয়েছেন।

শুক্রবার ১৪ আগষ্ঠ তাঁর নেগেটিভ রিপোর্ট পাওয়া গেছে। গত ২৭জুলাই তাহেরপুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেয়র অধ্যক্ষ আবুল কালাম আজাদ করোনা পরীক্ষাগারে নমুনা প্রদান করেন। ওই নমুনা দেয়ার পরের দিন ২৮ জুলাই তাঁর করোনা পজেটিভ রিপোর্ট আসে। এরপর চিকিৎসকের পরামর্শে নিজ বাসায় চিকিৎসা গ্রহণ করেন।
এদিকে, করোনায় আক্রান্তের পর থেকে তাঁর আশু রোগমুক্তি কামনা করে তাহেরপুর পৌরসভা,বাগমারা সহ দেশেরবিভিন্ন স্থানে দোয়া করা হয়।

এছাড়াও উপজেলা আওয়ামী লীগ,তাহেরপুর পৌর আওয়ামী লীগ, সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এবং উপজেলার ১৬টি ইউনিয়ন এবং ২টি পৌরসভার মসজিদে মসজিদে জুমার নামাজ শেষে দোয়া অনুষ্ঠিত হয়।

এ-র ধারাবাহিকতায় ১৬ আগষ্ট রবিবার তাহেরপুর পৌর ভবনে করোনা ভাইরাস থেকে মুক্ত হওয়ায় পৌরসভা বাসির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ ও মহান আল্লাহর কাছে শুকরিয়া আদায় দোয়া মাহফিলের আয়োজন করা হয়। তাহেরপুর পৌরসভার সর্বস্তরের জনগণ এতে অংশ গ্রহণ করেন।

মাওলানা সাইদুল হাসান আনসারির সভাপত্তিতে ও মাওলানা সাইফুল ইসলামের উপস্থাপনায় উক্ত শোকরানা দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তাহেরপুর পৌর আওয়ামীলীগের সভাপতি আবু বাক্কার মৃধা মুনসুর,পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম রফিক,সহ প্রচার সম্পাদাক জাহাঙ্গীর,সহ দপ্তর সম্পাদক জাহিদ আকরাম,প্রচার সম্পাদক দেলবর,যুবলীগ এর ভারপ্রাপ্ত সভাপতি আসাদুল ইসলাম,পৌর ও কলেজ ছাত্রলীগের সভাপতি ও সম্পাদক,কৃষক লীগের সভাপতি নুর মোহাম্মদ নুরু,উপজেলা আওয়ামীলীগের নেত্তিবৃন্দ,শ্রীপুর ইউপি চেয়রম্যান মকবুল হোসেন মৃধা,গোয়ালকান্দি ইউপি চেয়রম্যান আলমগীর সরকার, পৌরসভার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান এর প্রধান,পৌরসভার ব্যববসায়ীগন সহ বিভিন্ন পর্যায়ের আওয়ামীলীগ নেত্তিবৃন্দ। উক্ত শোকরানা ও দোয়া অনুষ্ঠানে মেয়র কালাম বলেন সৃষ্টি কর্তার কৃপায় ও পৌরবাসির দোয়ায় আজ তিনি করোনা হতে মুক্তি লাভ করেছেন,পৌরবাসির নানা রকম প্রয়োজন এ করোনাকালে সর্বসময়ে নাগরিগ গনের পাশে থাকার কারনেই তিনি করোনা আক্রন্ত হতে পারেন বলে তিনি মনে করেন। পৌরবাসির যে কোন প্রয়োজনে নিজের সকল কিছু নিয়ে পৌরবাসির পাসে আছেন ও আগামিতে থাকবেন বলে তিনি বক্তব্য প্রদান করেন। সর্ব শেষে মেয়র কালাম ও পৌরবাসির সুস্বাস্থ্য কামনা করে দোয়া করা হয়।

এই বিভাগের আরো খবর