counter তাহেরপুর পৌর মেয়রের এর সুস্থতা কামনা করেছেন মোঃ আব্দুল ওয়াদুদ দারা

বৃহস্পতিবার, ২২শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, ৬ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

তাহেরপুর পৌর মেয়রের এর সুস্থতা কামনা করেছেন মোঃ আব্দুল ওয়াদুদ দারা

  • 160
    Shares

মোস্তাফিজুর রহমান জীবন রাজশাহীঃ রাজশাহীর বাগমারা উপজেলাধীন তাহেরপুর পৌরসভার মেয়র অধ্যক্ষ আবুল কালাম আজাদ সাহেবের দ্রুত সুস্থতা কামনায় দোয়া করেছেন রাজশাহী জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পদক জননেতা আলহাজ্ব মোঃ আব্দুল ওয়াদুদ দারা।

দেশে করোনা ভাইরাসের শুরু থেকেই পরিস্থিতি মোকাবেলায় ও পৌরবাসীর প্রয়োজনে মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশে সরকারী সহায়তা ছাড়াও যিনি ব্যক্তিগত উদ্যোগে পৌরসভার নাগরিকগনের জন্য খাদ্য সরবরাহ, স্বাস্থ্যসেবা উপকরন বিতরন, আর্থিক অনুদান প্রদান এবং চিকিৎসা সেবা নিশ্চিত করা সহ বিভিন্ন সেবায় জীবনের চরম ঝুঁকি নিয়ে সকল জনতার পাশে থেকেছেন, এখনো আছেন, সামনের দিনগুলোতেও থাকবেন স্রষ্টার অশেষ রহমতে ।

যিনি তাহেরপুর পৌরসভা সহ অনেক ব্যক্তি ও প্রতিষ্ঠানের পাশে থেকে সর্বোচ্চ সহায়তার চেষ্টা করেছেন, করোনা মহামারিতে গত চার মাস ধরে সর্বাত্মক চেস্টা করেছেন জনতার পাশে থেকে
তিনিই হলেন আমাদের প্রিয় নেতা তাহেরপুর পৌরসভার সুযোগ্য মেয়র, তাহেরপুর পৌরসভা আওয়ামীলীগ এর সাধারণ সম্পাদক এবং রাজশাহী জেলা আওয়ামীলীগ এর প্রস্তাবিত কমিটির সাংগঠনিক সম্পাদক জননেতা অধ্যক্ষ আবুল কালাম আজাদ।

গত ২৮ জুলাই প্রদানকৃত নমুনা পরীক্ষায় তাঁর করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। স্রষ্টার অশেষ রহমতে তিনি সম্পূর্ণ সুস্থ আছেন। তাঁর দ্রুত সুস্থতা কামনায় স্রষ্টার দরবারে প্রার্থনা করেছেন এবং সকলের নিকট দোয়া কামনা করেছেন রাজশাহী জেলা আওয়ামীলীগ এর শ্রদ্ধাভাজন সাধারণ সম্পাদক ও রাজশাহী-৫ সংসদীয় আসনের সাবেক সংসদ সদস্য জননন্দিত জননেতা আলহাজ্ব মোঃ আব্দুল ওয়াদুদ দারা ভাই ।

এই বিভাগের আরো খবর