counter ঠাকুরগাঁও ২ আসনে এমপি সাহেবের বিশেষ বরাদ্দ থেকে মসজিদ ও দুস্তদের মাঝে সোলার প্যানেল বিতরন

শনিবার, ২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

ঠাকুরগাঁও ২ আসনে এমপি সাহেবের বিশেষ বরাদ্দ থেকে মসজিদ ও দুস্তদের মাঝে সোলার প্যানেল বিতরন

  • 613
    Shares

আল-ফেরদৌস (রানা) বিশেষ প্রতিনিধি ঠাকুরগাঁও : আলহাজ্ব দবিরুল ইসলাম এম পি শুধুই একটি নামই নয়; অসংখ্য মানুষের হৃদয়ের স্পন্দনের ভাললাগা ভালবাসার অনুভূতি, অগণিত মানুষের বিশ্বাস, ভালোবাসা, মনুষত্ব্য ও মুল্যবোধ এবং আদর্শ রাজনীতির পথপ্রদর্শক।

সমাজ ও মানব কল্যাণে তিনি একজন আলোকবর্তিকা। পরোপকারে তিনি নিবেদিত।গণতন্ত্রের মানষকণ্যা দেশরত্ন জননেত্রীর শেখ হাসিনার একান্ত আস্থাভাজন ও মাননীয় প্রধানমন্ত্রীর অনুগত ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাবেক বিপ্লবী সভাপতি এবং সাত সাত বার সাংসদ সদস্য।

উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে ঠাকুরগাঁও -২ আসনে তারই ধারাবাহিকতায় আলহাজ্ব দবিরুল ইসলাম এমপি মহোদয়ের বিশেষ বরাদ্দ থেকে আজ ০৭/০৫/২০২০ বৃহস্পতিবার বালিয়াডাঙ্গী উপজেলার চাড়োল বাইতুন নুর জামে মসজিদ, জাওনিয়া ঝুলি বস্তি নতুন জামে মসজিদ ও দুস্থদের মাঝে সোলার প্যানেল বিতরন করা হয়।।

বিতরন করার সময় উপস্তিত ছিলেন আলহাজ্ব দবিরুল ইসলাম এম পি সাহেবের সুযোগ্য সন্তান জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জনাব মো: মাজহারুল ইসলাম সুজন এই সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের সম্মানিত উপজেলা চেয়ারম্যান আলী ইসলাম জুয়েল সহ আরো অনেকে।।।

এই বিভাগের আরো খবর