counter ঠাকুরগাঁও ২ আসনে এমপি দবিরুলের বরাদ্দে অযুখান স্থাপন ও ১লক্ষ ৪০হাজার টাকা অনুদান প্রদান

মঙ্গলবার, ৭ই জুলাই, ২০২০ ইং, ২৩শে আষাঢ়, ১৪২৭ বঙ্গাব্দ

ঠাকুরগাঁও ২ আসনে এমপি দবিরুলের বরাদ্দে অযুখান স্থাপন ও ১লক্ষ ৪০হাজার টাকা অনুদান প্রদান

  • 1.3K
    Shares

আল-ফেরদৌস (রানা), ঠাকুরগাঁও প্রতিনিধি: গোটা বিশ্বের জাতি যখন নোভেল করোনা ভাইরাস এ আক্রান্ত,এমন সময় বাংলাদেশ এর উত্তর জনপথ এর ঠাকুরগাঁও ২ আসনের এম পি আলহাজ্ব দবিরুল ইসলাম এম পি মহাদোয়ের সুযোগ্য সন্তান জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো:মাজহারুল ইসলাম সুজন ঠাকুরগাঁও ২ আসনের উন্নয়নের ধারা অব্যাহত রেখেছেন।।

তারই ধারাবাহিকতায় আজ ২০/০৬/২০২০ শনিবার ঠাকুরগাঁও ২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম এমপি মহোদয়ের বিশেষ বরাদ্দ থেকে বিকাল ৪ টায় বকুয়া ইউনিয়নে মানিকখারী জামে মসজিদের অযুখানার ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়।।

আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম এমপি মহোদয়ের বরাদ্দ থেকে উন্নয়নের জন্য বিকাল ৫টায় চাপদাহ বাজারে চাপদাহ জামে মসজিদে ৪০,০০০ টাকা,চাপদাহ ঈদগাঁও ২০০০০ টাকা,রুহিয়া ইউসুফিয়া জামে মসজিদে ২০,০০০ টাকা, রুহিয়া কুতুবউদ্দিনের বাড়ির পাশে জামে মসজিদে ২০০০০ টাকা,বহরমপুর জামে মসজিদে ২০০০০ টাকা,আমগাঁও ইউনিয়নের জামুন সিরাজুলের বাড়ির পাশে মসজিদে ২০০০০ টাকা সর্বমোট ১ লক্ষ ৪০ হাজার টাকা নগদ প্রদান করা হয়।।

সন্ধ্যা ৭টায় চাপদা বাজার মাদ্রাসা মাঠে স্টীট লাইট ও ধুকুরিয়া রুহিয়া, সিংহারী কবরস্থান মাদ্রাসা মাঠ প্রাঙ্গনে স্টীট লাইটের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়।।

এই সময় আলহাজ্ব দবিরুল ইসলাম এম পির প্রতিনিধি হয়ে অযুখানা ভিত্তিপ্রস্তর স্থাপন,নগদ অর্থ প্রদান এবং স্টীট লাইটের ভিত্তিপ্রস্তর স্থাপনের শুভ উদ্ভোধন করেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম সুজন আরো উলস্থিত ছিলেন হরিপুর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল কায়ুম পুস্প সহ হরিপুর উপজেলার আওয়ামীলীগ, যুবলীগ,ছাত্রলীগের নেতা কর্মী বিন্দ।।

এই বিভাগের আরো খবর