counter ঠাকুরগাঁও-২ আসনে এমপি দবিরুলের বরাদ্দে ধর্মীয় প্রতিষ্ঠানে ১লক্ষ ৩০হাজার টাকা অনুদান প্রদান করেন-সুজন

বৃহস্পতিবার, ২৬শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১১ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

ঠাকুরগাঁও-২ আসনে এমপি দবিরুলের বরাদ্দে ধর্মীয় প্রতিষ্ঠানে ১লক্ষ ৩০হাজার টাকা অনুদান প্রদান করেন-সুজন

  • 174
    Shares

আল-ফেরদৌস (রানা),ঠাকুরগাঁও প্রতিনিধি: “সততা,ত্যাগ, মানবিকতা” পরোপকারিতা”উদারতা” দেশপ্রেম” আর এই করোনা কালীন সময়ে” ঠাকুরগাঁও ২ আসনের সাধারণ মানুষের প্রয়োজনে” জীবনের ঝুঁকি নিয়ে হলেও” মানুষের বিপদে পাশে দাঁড়ানোর সঠিক শিক্ষা” জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জননেতা মো: মাজহারুল ইসলাম সুজন।।

“আর সে শিক্ষায় তিনি সঠিক ভাবে প্রতিনিয়ত” মানবিক কর্মকাণ্ডের” ও ঠাকুরগাঁও ২ আসনের উন্নয়নের মাধ্যমে নিজেকে একজন মানবিক মানুষ হিসেবে বিকশিত করেছেন” আত-মানবতার সেবাকে নিজের জীবনের ব্রত হিসেবে নিয়ে মানবিক কাজে নিয়োজিত রয়েছেন তিনি।।

চলমান রয়েছে ঠাকুরগাঁও-২ আসন তথা আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম এমপি মহোদয়ের উন্নয়ন তারই ধারাবাহিকতায় আজ শনিবার রানীশংকৈল উপজেলার ব্যাংক পুকুর জামে মসজিদের উন্নয়নের জন্য নগদ ৪৩৫০০হাজার টাকা,চিকনি জামে মসজিদ ও লক্ষীর হাট মাদ্রাসা মসজিদ উন্নয়নের জন্য নগদ ৪৩৫০০ হাজার টাকা, কাউন্সিল হাট মাদ্রাসা জামে মসজিদ ও ভরনিয়াহাট গোরস্থান মাদ্রাসা উন্নয়নের জন্য নগদ ৪৩৫০০ হাজার টাকা সর্বমোট ১ লাখ ৩০,৫০০ হাজার টাকা নগদ অনুদান প্রদান করা হয়।

এসময় আলহাজ্ব দবিরুল ইসলাম এম পি সাহেবের প্রতিনিধি হয়ে স্ব স্ব ধর্মীয় প্রতিষ্ঠানে গিয়ে নগদ অর্থ তুলে দেন ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জননেতা জনাব মো: মাজহারুল ইসলাম সুজন।

আরো উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য মোঃ আবুল কাশেম,ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম মুকুল, ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ আকবর আলী, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ মঈনউদ্দীন কাবুল,সাধারণ সম্পাদক রবিউল ইসলাম, তাঁতী লীগের সভাপতি মোঃ ঈসা নবী, ছাত্রলীগের সভাপতি মোঃ আতিকুর রহমান আতিক সহ স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।।

এই বিভাগের আরো খবর