counter ঠাকুরগাঁও ২ আসনের সকল জনগন কে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাজহারুল ইসলাম সুজন

রবিবার, ২৯শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

ঠাকুরগাঁও ২ আসনের সকল জনগন কে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন মাজহারুল ইসলাম সুজন

  • 1.1K
    Shares

আল-ফেরদৌস (রানা) বিশেষ প্রতিনিধি ঠাকুরগাঁও :ঠাকুরগাঁও  ২ আসনের সকল নাগরিককে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জনাব মো: মাজহারুল ইসলাম সুজন। তিনি করোনার এই দুঃসময়ে একে অপরের সাথে আনন্দ ভাগাভাগি করে এবারের ঈদ পালনে আহবান জানিয়েছেন। পাশাপাশি ঈদের এই সময়ে নিজের পরিবার পরিজনকে সময় দিয়ে ঘরে থাকার মধ্যেই আনন্দ উপভোগে আহবান রেখেছেন।

ঈদ উপলক্ষে দেয়া এক বার্তায় তিনি জানান, এবার কঠিন সময়ের মধ্য দিয়ে ঠাকুরগাঁও ২ আসনের জনগন ঈদের এই আনন্দের সময় পার করছে। অদৃশ্য শক্তি করোনার সাথে লড়াই করে দেশের মধ্যে করোনা হটস্পট খ্যাত এই জেলার মানুষ টিকে আছে। প্রতিদিন এখানে আক্রান্তের সংখ্যা বাড়লেও মানুষ চেষ্টা করছে যেন করোনাকে জয় করে দ্রুত এ অবস্থা থেকে উত্তরণ করা যায়।

ইতোমধ্যে ঈদের এই আনন্দ আমরা একে অপরের সাথে ভাগাভাগি করে নিতে চেষ্টা করছি। সামনের দিনেও আমরা আমাদের পাশের মানুষটির খোঁজ খবর রেখে একে অপরের সাথে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়ে এ উপজেলাকে ক্ষুদামুক্ত রাখতে চেষ্টা করবো।

তিনি সবাইকে করোনা থেকে মুক্তির জন্য সৃষ্টিকর্তার কাছে প্রার্থনার পাশাপাশি ঘরেই পরিবারের সকলের সাথে উৎসবের মধ্য দিয়ে ঈদ উদযাপনের আহবানে ‘ঈদ মুবারক’ জানিয়েছেন।

এই বিভাগের আরো খবর