counter ঠাকুরগাঁও ২ আসনের সকল জনগন কে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন আ:লীগের নেতা সুজন

শুক্রবার, ১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ৪ঠা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

ঠাকুরগাঁও ২ আসনের সকল জনগন কে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন আ:লীগের নেতা সুজন

আল-ফেরদৌস (রানা) বিশেষ প্রতিনিধি:ঠাকুরগাঁও ২ আসনের সকল নাগরিককে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জনাব মো: মাজহারুল ইসলাম সুজন। তিনি করোনার এই দুঃসময়ে একে অপরের সাথে আনন্দ ভাগাভাগি করে এবারের ঈদ পালনে আহবান জানিয়েছেন। পাশাপাশি ঈদের এই সময়ে নিজের পরিবার পরিজনকে সময় দিয়ে ঘরে থাকার মধ্যেই আনন্দ উপভোগে আহবান রেখেছেন।

এক বার্তায় সুজন বলেন,এক মাস সিয়াম সাধনার পর রহমত, বরকত ও মাগফেরাত পর আসছে আনন্দ আর খুশির ঈদ। তাই এই ঈদ বয়ে আনুক সকলে জীবনে অনাবিল আনন্দ, সুখ, শান্তি আর সমৃদ্ধি।

বৈশ্বিক মহামারী করোনাভাইরাসে সারবিশ্ব এখন আতঙ্কিত। এরই ধারাবাহিকতায় করোনা নামক মহামারীতে বাংলাদেশেও চলছে আতঙ্ক আর উৎকন্ঠা। ঠিক তখনি চলে এলো পবিত্র রমজান মাস৷ মুসলিম জাহানের জন্য এই মাসটি অত্যন্ত গুরুত্বপূর্ণ। কারণ এই মাসেই আমাদের প্রিয় নবী হযরত মোহাম্মদ (সাঃ) এর উপর ওহির মাধ্যমে পবিত্র গ্রন্থ আল কোরআন নাজিল হয়েছিল। এই মাস গোনাহ মাফ হওয়ার মাস।

দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর আমরা পেতে যাচ্ছি পবিত্র ঈদূল ফিতর’। পবিত্র ঈদুল ফিতর জন জীবনে নিয়ে আসুক শান্তির বার্তা। নোবেল করোনা ভাইরাসের আতংকে আতংকিত আজ সারা বিশ্ববাসী তাই জরুরী প্রয়োজন ছাড়া বাহিরে বের হবেন না। ঘরেই থাকুন সরকারের নির্দেশনা মেনে চলুল। আসুন আমরা সকল ভেদাভেদ ভূলে গিয়ে আমরা প্রত্যেকে মানবসেবায় এবং দেশের কল্যাণে নিজেকে উৎসর্গ করি।

পরিশেষে সবাইকে আবারো পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা জানিয়ে এবং সকলের সর্বাঙ্গীন মঙ্গল কামনা করে ধৈর্য্যের সাথে করোনা ভাইরাস পরিস্থিতি মোকাবেলা করার আহ্বান জানাচ্ছি।

এই বিভাগের আরো খবর