counter ট্রেইলারেই প্রশংসিত মাহির ‘অক্সিজেন

শনিবার, ২৬শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১১ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

ট্রেইলারেই প্রশংসিত মাহির ‘অক্সিজেন

  • 3
    Shares

বিনোদন ডেস্ক :  বড় পর্দার জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। অনেকদিন ধরে সিনেমা হলে নেই তার কোন সিনেমা। করোনার কারণে নতুন সিনেমার শুটিং বন্ধ। এবার ভক্তদের জন্য ঈদে ভিন্ন রূপে আসছেন নায়িকা। তবে বড় পর্দায় নয়, ঈদে একটি শর্টফিল্ম নিয়ে দর্শকের সামনে হাজির হচ্ছেন তিনি। শর্টফিল্মটির নাম ‘অক্সিজেন’।

সম্প্রতি প্রকাশ পেয়েছে ‘অক্সিজেন’এর ট্রেইলার। আর এই ট্রেইলারেই ভক্তদের প্রশংসায় ভাসছেন মাহি।

এক মধ্যবিত্ত পরিবারের মেয়ে তার বাবার চিকিৎসার জন্য কেমন সংগ্রামের মুখোমুখি হন, সেটাই উঠে আসবে ‘অক্সিজেন’-এ। এটি নির্মাণ করেছেন রায়হান রাফি। এদিকে এবার একই নির্মাতার একটি ওয়েব সিরিজেও অভিনয় করছেন এই গ্ল্যামারকন্যা। অভিনয়ের বাইরে তিনি এটি প্রযোজনাও করছেন। এর মাধ্যমে প্রথমবার প্রযোজনায় নাম লেখালেন অগ্নিকন্যা।

সিরিজটি প্রসঙ্গে মাহি বলেন, সম্প্রতি চার পর্বের ওয়েব সিরিজটির শুটিং ঢাকা ও গাজীপুরের বিভিন্ন লোকেশনে শুরু হয়েছে। কেন্দ্রীয় চরিত্রে আছি আমি। এখানেও আমাকে ভিন্ন রূপে দেখতে পাবেন দর্শক। আশা করছি, ভক্তরা ভালো কিছু পাবেন।

এদিকে করোনার কারণে এতোদিন শুটিং বন্ধ থাকলেও মাহি সম্প্রতি চলচ্চিত্রের শুটিং শুরু করেছেন। ‘আনন্দ অশ্রু’ সিনেমাতে তিনি জুটি বেঁধেছেন সাইমন সাদিকের সঙ্গে। এই জুটিকে নিয়ে সিনেমাটি নির্মাণ করছেন ‘দুই নয়নের আলো’ খ্যাত নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক। সিনেমাটির অল্পকিছু অংশের শুটিং বাকি ছিল। সম্প্রতি বিএফডিসিতে ‘আনন্দ অশ্রু’ সিনেমার শেষ লটের শুটিংয়ে অংশ নেন সাইমন ও মাহি।

এই বিভাগের আরো খবর