counter ঝিনাইগাতীতে ওয়ার্কসপে হামলা: স্বাক্ষর জালিয়াতির অভিযোগ

বৃহস্পতিবার, ২৪শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ৯ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

ঝিনাইগাতীতে ওয়ার্কসপে হামলা: স্বাক্ষর জালিয়াতির অভিযোগ

  • 5
    Shares

শেরপুর প্রতিনিধি: শেরপুরের ঝিনাইগাতী বাজার থানা রোডের আজাদ মিয়ার একটি মোটরসাইকেল মেরামত ওয়ার্কসপের একটি দোকানে হামলা চালানোর অভিযোগ উঠেছে ঝিনাইগাতী আদর্শ কাল্ব অফিসের আইসিটি কর্মকর্তা ও তার বেশ কয়েকজন সঙ্গীর বিরোদ্ধে। ২৬ জুন শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে এ হামলা চালানো হয়।

এ ঘটনায় আজাদ মিয়া ঝিনাইগাতী থানায় দায়ের করা লিখিত অভিযোগে জানা যায়, বিভিন্ন প্রকার মোটরসাইকেল মেরামতের পার্টস ভাংচুরসহ তছনছ করা হয়। সেই সাথে দোকানের আসবাবপত্র ভাংচুর করা হয়।

আজাদ মিয়া আরো জানায়, একটি মোটরসাইকেল ক্রয় বিক্রয়ের সময় মালিকানা নিয়ে নাম পরিবর্তন করতে গিয়ে রাকিবুল হাসান শিমুল ভূয়া স্বাক্ষর দিয়ে নিজেই বিআরটিএ এর অফিসার সেজে ওই মোটরসাইকেলটি অন্যত্র বিক্রি করেন। পরবর্তীতে দেখা যায়, ওই মোটরসাইকেলের কাগজ বিআরটিএ অফিসের কোন অফিসার স্বাক্ষর দেয়নি। এ নিয়ে রাকিবুল হাসানকে কাগজপত্র ঠিক ঠাক করে দেওয়ার জন্য বারবার তাগদা দেওয়া সত্তেও তা তিনি করেনি। বরং শুক্রবার সন্ধ্যায় অতর্কিত হামলা করে দোকানের মালামাল ক্ষতিসহ নগদ ২৩ হাজার টাকা নিয়ে যায়।

এ ব্যাপারে আজাদ মিয়া বাদী হয়ে ঝিনাইগাতী থানায় একটি অভিযোগ দায়ের করেছে। ঝিনাইগাতী থানার এসআই খোকন চন্দ্র সরকার অভিযোগ পেয়েছেন। বিষয়টি তদন্ত চলছে বলে জানান।

এই বিভাগের আরো খবর