counter জাতীয় শোক দিবসে ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধানের উদ্যোগে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত 

মঙ্গলবার, ২৯শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৪ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

জাতীয় শোক দিবসে ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধানের উদ্যোগে আলোচনা ও দোয়া অনুষ্ঠিত 

  • 171
    Shares

নিজস্ব প্রতিবেদকঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫তম শাহাদাতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আগামী দ্বাদশ সংসদ নির্বাচন মনোয়ন প্রত্যাশী চাঁদপুর -১ কচুয়ার কৃতি সন্তান, জে বি ওয়ান কর্পোরেশনের সন্মানিত চেয়ারম্যান, বিশিষ্ট সমাজসেবক, ৮০ দশকের সাবেক ছাত্রনেতা ও জাপান আওয়ামী লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধানের উদ্যোগে স্বাস্থ্যবিধি মেনে আলোচনা, কোরআন খতম, দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৫ আগস্ট) নিজ এলাকা ২ নং পাথৈর ইউনিয়ন মধুপুর বাজার সংলগ্ন, জসীম টাওয়ার প্রকল্পে ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধানের নিজ উদ্যোগে এ আয়োজন করা হয়।

সার্বিক তত্ত্বাবধান ছিলেন কচুয়া মানবকল্যাণ ঐক্য পরিষদের নেতৃবৃন্দ। পাথৈর ইউনিয়নের আওয়ামী পরিবারের নেতৃবৃন্দ ও মুজিব প্রেমী এলাকাবাসী।

এ ছাড়া সারা কচুয়া ব্যাপী (কচুয়ার ১২ টি ইউনিয়ন ও একটি পৌরসভায়) মিলাদ মাহফিলের আয়োজন করেন ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধান।

ইঞ্জিনিয়ার মো: জসীম উদ্দিন প্রধান বলেন, ‘জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বাকি খুনি, যারা বিদেশে পালিয়ে আছে, তাদের দেশে ফিরিয়ে এনে দ্রুত ফাঁসির রায় কার্যকর করতে হবে। তবেই ১৫ আগস্টের শহীদদের আত্মা শান্তি পাবে।

এই বিভাগের আরো খবর