counter চ্যাম্পিয়ন্স লিগে রিয়ালের বাঁচা-মরার লড়াই

শনিবার, ১৫ই মে, ২০২১ খ্রিস্টাব্দ, ১লা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ

চ্যাম্পিয়ন্স লিগে রিয়ালের বাঁচা-মরার লড়াই

  • 1
    Share

ডেস্ক নিউজ : চ্যাম্পিয়ন্স লিগে টিকে থাকার ম্যাচে বরুশিয়া মনশেনগ্লাডবাখের বিপক্ষে বুধবার দিবাগত রাতে মাঠে নামছে রিয়াল মাদ্রিদ। আলফ্রেডো ডি স্টেফানোয় ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত দুইটায়। চ্যাম্পিয়ন্স লিগে বাজে পারফরমেন্সের কারণে খাদের কিনারায় রয়েছে জিদানের দল। মনশেনগ্লাডবাখের বিপক্ষে এই ম্যাচ হারলেই গ্রুপ পর্ব থেকেই বিদায় নিতে হবে তাদের।

গুরুত্বপূর্ণ এ ম্যাচের আগে রিয়াল মাদ্রিদ কোচ জিনেদিন জিদান বলেন, “এটা অবশ্যই চাপের। আমরা ভালো ফুটবল খেলতে পারছি না বলেই এমনটা হচ্ছে। আর এই ম্যাচটা যদি হেরে যাই তাহলে এখানেই আমাদের চ্যাম্পিয়ন্স লিগ শেষ হয়ে যাবে। এটা অবশ্যই হতাশার হবে। তবে এসব নিয়ে না ভেবে আমরা জয় তুলে নিতে চাই।”নির্ভার থাকার সুযোগ নেই জার্মান ক্লাব মনশেনগ্লাডবাখেরও । ‘বি’ গ্রুপ থেকে শেষ ষোলোয় যাওয়ার চ্যালেঞ্জে তারা শীর্ষে আছে ঠিকই। কিন্তু এই ম্যাচটা হেরে গেলে তাদের ভবিষ্যৎও ঝুলে যাবে যদি কিন্তুর ওপর।

বরুশিয়া মনশেনগ্লাডবাখ কোচ মার্কো রোজ জানান, “এটা আমাদের কাছে ইতিহাস তৈরির মত। প্রতিপক্ষ রিয়াল মাদ্রিদ সেটা ঠিক আছে। তবে আমরা সুযোগ নষ্ট করতে চাই না। তাদের হারিয়েছে চ্যাম্পিয়ন্স লিগের শীর্ষ ১৬ নিশ্চিত করতেই মাঠে নামবে সবাই।”

এই বিভাগের আরো খবর