counter চিত্রনায়ক ডি এ তায়েব অফিসিয়াল ফ্যান ক্লাবের শুভ উদ্ভোধন,কমিটি গঠন

বুধবার, ২১শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, ৫ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

চিত্রনায়ক ডি এ তায়েব অফিসিয়াল ফ্যান ক্লাবের শুভ উদ্ভোধন,কমিটি গঠন

  • 81
    Shares

শেরপুর প্রতিনিধি: ভালবাসা প্রস্ফুটিত হোক পরিপূর্ণ আত্মবিশ্বাসে” এ শ্লোগান কে সামনে রেখে বাংলা চলচিত্রের অন্যতম সুপারস্টার চিত্রনায়ক ডি এ তায়েব অফিসিয়াল ফ্যান ক্লাবের শুভ উদ্ভোধন ও নতুন কমিটি গঠন করা হয়েছে।

‌রবিবার সন্ধ্যায় রাজধানীর মিরপুরে ডি এ তায়েবের বাসায় কেক কেটে ফ্যান ক্লাবের শুভ উদ্ভোধন করা হয়।

প্রবাসী উদ্যোক্তা ও বিশিষ্ট সংগঠক রুহুল আমিন কিরনের সার্বিক সহযোগিতায় ও বিশিষ্ট কৌতুক অভিনেতা জিতু শেখের উপস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ পুলিশের এডিশনাল পুলিশ কমিশনার চিত্রনায়ক ডি এ তায়েব।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন, চিত্রনায়িকা কাজল, চিত্রনায়িকা ববি, চিত্রনায়িকা তামান্না, শিশু শিল্পী টুনটুনি প্রমুখ। এছাড়া ফ্যান ক্লাবের পক্ষ থেকে সকলেই পরিচিত পর্বে অংশ নিয়ে নিজস্ব মতামত ব্যাক্ত করেন।

ডি এ তায়েব তার বক্তব্যে বলেন, শিল্পীর প্রতি ভক্তের ভালবাসা সবসময়ই থাকবে এটাই বাস্তবতা কিন্তু আপনাদের এ ব্যতিক্রমধর্মী ভালবাসা সত্যিই আমাকে মুগ্ধ করছে। আশাকরি আমার এ ফ্যান শুধু সাংস্কৃতিক কর্মকান্ডে সীমাবদ্ধ থাকবেনা, সামাজিক কর্মকান্ডের মাধ্যমে ছড়িয়ে যাবে সকলের মাঝে। যারা দূর দূরান্ত থেকে আজকের পোগ্রাম এ অংশগ্রহণ করেছেন সকলের নিকট কৃতজ্ঞতা। বিশেষ করে প্রবাসী রুহুল আমিন কিরন সহ দূর প্রবাসের যে সকল শুভাকাঙ্ক্ষীরা পোগ্রামটি সফল করতে নানাভাবে পাশে থেকে সহযোগিতা করেছেন তাদের প্রতি রইলো অসংখ্য ধন্যবাদ ।

অনুষ্ঠানে ডি এ তায়েব অফিসিয়াল ফ্যান ক্লাবের নতুন কমিটি ঘোষণা করা হয়। চিত্রনায়ক ডি এ তায়েব স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, নব নির্বাচিত কমিটিতে প্রবাসী উদ্যোক্তা ও বিশিষ্ট সংগঠক রুহুল আমিন কিরন কে সভাপতি ও ফারুক হোসেন (কাব্য সানী) কে সাধারন সম্পাদক করে ৩০ জন সদস্যদের কার্যকরী কমিটি এবং ৮ জন উপদেষ্টার নাম ঘোষণা করা হয়। সুপার হিরো ডি এ তায়েব ফ্যান ক্লাব আইন নীতি মালা প্রচার যুগ্ন সম্পাদক হিরা খান।

এই বিভাগের আরো খবর