counter চাড়োল ইউনিয়েন ধর্মীয় প্রতিষ্ঠানে এম পি দবিরুলের নগদ অর্থ প্রদান করলেন-সুজন

মঙ্গলবার, ১লা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

চাড়োল ইউনিয়েন ধর্মীয় প্রতিষ্ঠানে এম পি দবিরুলের নগদ অর্থ প্রদান করলেন-সুজন

  • 848
    Shares

আল-ফেরদৌস (রানা) বিশেষ প্রতিনিধি ঠাকুরগাঁও : মানুষ মানুষের জন্য, আলহাজ্ব দবিরুল ইসলাম এম পির আন্তরিক জোর প্রচেষ্টায় বদলে গেছে ঠাকুরগাঁও ২ আসন , বদলে গেছে জনপদের জীবনযাত্রা, ঘুরে দাঁড়িয়েছে যুব ও তরুণ সমাজ, তার প্রচেষ্টায় কর্মক্ষম মানুষ গাইতে শুরু করছে জীবনের জয়গান, তাঁর আন্তরিকতা ও হাড় ভাঙ্গা পরিশ্রমের কারণে বর্তমানে ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগ যে কোন সময়ের চেয়ে অনেক বেশী শক্তিশালী ও ঐক্যবদ্ধ। তার জ্বলন্ত দৃষ্টান্ত তিনি গণতন্ত্রের মানষকণ্যা দেশরত্ন জননেত্রীর শেখ হাসিনার একান্ত আস্থাভাজন ও সাত সাত বার সাংসদ সদস্য।।

সমাজ ও মানব কল্যাণে তিনি একজন আলোকবর্তিকা। পরোপকারে তিনি নিবেদিত।সাধারণদের কাছে তিনি অসাধারণ এবং অসাধারণদের কাছে তিনি সাধারণ।

উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে ঠাকুরগাঁও -২ আসনে তারই ধারাবাহিকতায় আজ ২৯/০৫/২০২০ শুক্রবার পবিত্র জুম্মার নামাজ আদায় শেষে আলহাজ্ব মোঃ দবিরুল ইসলাম এমপি মহোদয়ের বিশেষ বরাদ্দ থেকে বালিয়াডাঙ্গী উপজেলার চাড়োল ইউনিয়নের প্রধান পাড়া জামে মসজিদে উন্নয়নের জন্য নগদ ২০,০০০ হাজার টাকা অনুদান প্রদান করা হয়।।

আলহাজ্ব দবিরুল ইসলাম এম পির প্রতিনিধি হয়ে অনুদান প্রদান করেন জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক জনাব মো: মাজহারুল ইসলাম সুজন আরো উপস্তিত ছিলেন আওয়ামীলীগের নেতা কর্মী বিন্দ।।

এই বিভাগের আরো খবর