counter চাঁপাইনবাবগঞ্জে গৃহবধুকে ধর্ষণ মামলায় যুবকের যাবজ্জীবন

বুধবার, ২রা ডিসেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ

চাঁপাইনবাবগঞ্জে গৃহবধুকে ধর্ষণ মামলায় যুবকের যাবজ্জীবন

  • 8
    Shares

ফয়সাল আজম অপু, বিশেষ প্রতিনিধিঃ চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলায় পরকীয়া প্রেমের সম্পর্ক গড়ে বিয়ের প্রলোভনে এক শিশুকন্যার জননী এক গৃহবধুকে (২৬) ধর্ষণের অভিযোগে নারী ও শিশু নির্যাতণ দমন আইনে দায়ের মামলায় মো.করিম (২৯) নামে এক যুবককে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড দিয়েছে আদালত। সেই সাথে তাকে ৫০ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে আরও এক বছর বিনাশ্রম কারাদন্ডেরও আদেশ দিয়েছে।

বৃহস্পতিবার(১৯’নভেম্বর) বিকেলে চাঁপাইনবাবগঞ্জ নারী ও শিশু নির্যাতণ দমন ট্রাইবুনাল-২ এর বিচারক রবিউল ইসলাম দন্ডিতের উপস্থিতিতে রায় ঘোষণা করেন।
অপরাধ প্রমাণিত না হওয়ায় রায়ে মামলার অপর ৩ আসামীকে বেকসুর খালাস দেন আদালত। দন্ডিত করিম শিবগঞ্জের পাঁকা ইউনিয়নের বাবুপুর চালকিপাড়া গ্রামের তাজিবুল হকের ছেলে। রাষ্ট্রপক্ষের আইনজীবী আঞ্জুমান আরা জানান,২০১৭ সালের ১৯ এপ্রিল রাতে বিয়ের প্রলোভনে নির্যাতিতা গৃহবধুকে বাড়ি থেকে ডেকে নিয়ে একটি আমবাগানে ধর্ষণ করেন করিম। কিন্তু এরপর তাকে বিয়ে করতে অস্বীকার করলে গৃহবধু দু’দিন পর ২১ এপ্রিল শিবগঞ্জ থানায় ধর্ষণ ও ধর্ষণে সহযোগীতার অভিযোগে ৬ জনের বিরুদ্ধে মামলা করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা(আইও) ও শিবগঞ্জ থানার তৎকালীন উপপরিদর্শক(এসআই) গৌতম চন্দ্র মালী ২০১৭ সালের ১২ জুলাই করিমসহ ৪জনকে অভিযুক্ত করে আদালতে চার্যশীট দাখিল করেন। ১৩ জনের সাক্ষ্য,প্রমাণ ও যুক্তিতর্ক
শেষে আদালত করিমকে একমাত্র দোষী সাব্যস্ত করে বৃহস্পতিবার রায় ঘোষণা করেন।
আসামী পক্ষে মামলা পরিচালনা করে এড.রেজাউল করিম।

এই বিভাগের আরো খবর