counter চাঁপাইনবাবগঞ্জে এমপি হারুন বলেনঃ আজ গণতান্ত্রিক সরকার থাকলে সিমান্তে হত্যা হতোনা

সোমবার, ১৮ই জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ৪ঠা মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

চাঁপাইনবাবগঞ্জে এমপি হারুন বলেনঃ আজ গণতান্ত্রিক সরকার থাকলে সিমান্তে হত্যা হতোনা

  • 6
    Shares

ফয়সাল আজম অপু, চাঁপাইনবাবগঞ্জ থেকেঃ চাঁপাইনবাবগঞ্জ সদর আসনের এমপি হারুন অর রশিদ বলেছেন সীমান্তে আজ হত্যার মিছিল শুরু হয়েছে।

বাংলাদেশের নতজানু সরকার সীমান্ত হত্যার কোনো প্রতিকার করতে পারেনি। গত ১৭ই ডিসেম্বর বাংলাদেশ-ভারত সীমান্ত বৈঠকের সময় ও সীমান্ত হত্যা বন্ধ হয়নি। উক্ত বৈঠকের দিন বাংলাদেশের পাটগ্রাম সীমান্তে নিরীহ একজন বাংলাদেশী কে পাখির মতো গুলি করে মারা হয়েছে। দেশে আজ গণতান্ত্রিক সরকার থাকলে এমন পরিস্থিতির সৃষ্টি হতো না এভাবে সরকারের বিরুদ্ধে মন্তব্য করেছে বিএনপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও চাঁপাইনবাবগঞ্জ ৩ আসনের সাংসদ হারুন অর রশিদ।

সোমবার (২১ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টায় শহরস্থ বঙ্গবন্ধু মুক্তমঞ্চে চাঁপাইনবাবগঞ্জ বিএনপি সদর থানা, পৌর ও এর অঙ্গসংগঠন উদ্যোগে বিএনপির কেন্দ্রীয় কর্মসূচী সীমান্ত হত্যার প্রতিবাদে কালো ব্যাচ ধারন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বিএনপি সভাপতি ও উপজেলার চেয়ারম্যান মোঃ তসিকুল ইসলাম (তসি), চাঁপাইনবাবগঞ্জ পৌরসভার বিএনপির সভাপতি ও সদর উপজেলার ভাইস চেয়ারম্যান মো: নজরুল ইসলাম, চাপইনবাবগঞ্জ পৌরসভার বিএনপির মেয়র প্রার্থী মোঃ আনোয়ার হোসেন, সাবেক সদর পৌরসভার ছাত্রদলের সভাপতি ফজলে আজম মীম, চাঁপাইনবাবগঞ্জ জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি আনোয়ার হোসেন প্রমুখ।

এই বিভাগের আরো খবর