counter চাঁদপুরে সাগর ইন আবাসিক হোটেলের উদ্বোধন

সোমবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ, ১৩ই আশ্বিন, ১৪২৭ বঙ্গাব্দ

চাঁদপুরে সাগর ইন আবাসিক হোটেলের উদ্বোধন

  • 2
    Shares

নিজস্ব প্রতিবেদক, প্রাকৃতিক সৌন্দর্যের শহর ইলিশের বাড়ি চাঁদপুরে অবলোকন করতে দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা মানুষের কাঙ্খিত সেবা নিশ্চিত করতে উদ্বোধন করা হলো সাগর ইন আবাসিক হোটেল। রোববার দুপুরে চাঁদপুর শহরের শহীদ মুক্তযোদ্ধা সড়কের ডিজে টাওয়ারের ৩য় তলায় মনোরম এই হোটেলটি ফিতা কেটে উদ্বোধন করেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ।

উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের শিক্ষা ও মানবসম্পাদক বিষয়ক সম্পাদক এবং চাঁদপুর পৌরসভার মেয়র প্রার্থী অ্যাড. জিল্লুর রহমান জুয়েল, চাঁদপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি বিএম হান্নান, কাউন্সিলর নাছির হোসেন চোকদার, সাবেক ব্যাংকার হাসান আলী ভূঁইয়া, চাঁদপুর রেলওয়ে হকার্স মার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি আনোয়ার হোসেন আনু, সাধারণ সম্পাদক জাকির হোসেন মৃধা, সাগর ইন আবাসিক হোটেলের সত্ত¡াধিকারী মো. নাজমুল ইসলাম, ব্যবস্থাপনা পরিচালক সাজ্জাদ ইসলাম সাগর প্রমুখ।

উদ্বোধন শেষে মেয়র বলেন, মানুষের সেবার কথা চিন্তা করে এই হোটেল চালু করা হয়েছে। আশা করি এখানে এসে সকলে কাঙ্খিত সেবা দিতে সক্ষম হবে সাগর ইন আবাসিক হোটেল। চাঁদপুরে আবাসিক হোটেল এমন ভাবে চালাতে হবে যাতে এখানে বদনাম নয়, সুনাম বৃদ্ধি পায়। অনুষ্ঠানে প্রধান অতিথিসহ অন্যান্য অতিথিবৃন্দ আবসিক হোটেলটি সম্পূর্ণ ভাবে পরিদর্শন করেন।

এই বিভাগের আরো খবর