counter চলতি গ্রীষ্মেই বার্সেলোনা ছাড়বেন মেসি!

সোমবার, ১৯শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, ৩রা কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

চলতি গ্রীষ্মেই বার্সেলোনা ছাড়বেন মেসি!

  • 2
    Shares

স্পোর্টস ডেস্ক : বায়ার্নের কাছে ৮ গোল খেয়ে চ্যাম্পিয়ন্স লিগ থেকে ছিটকে যাওয়ার পর বার্সেলোনায় এখন ঘোর দুর্দিন চলছে। চারদিক থেকে ধেয়ে আসছে সমালোচনা। কালাতান জায়ান্ট ক্লাবটি যে ভেতরে কতটা অন্তঃসারশূন্য, তা প্রকাশিত হয়ে গেছে। ২০০৭-০৮ মৌসুমের পর এই প্রথম শিরোপাহীন মৌসুম কাটাল দলটা। এই শিরোপাহীন অধ্যায়টা আরও কত দিন ধরে চলবে, সে ব্যাপারে কোনো নিশ্চয়তা নেই। এসব কারণে ক্লাবের ওপর ভীষণ ক্ষেপে আছেন লিওনেল মেসি।

অনেকদিন ধরেই আর্জেন্টাইন সুপারস্টারের বার্সা ত্যাগের গুঞ্জন শোনা যাচ্ছে। এবার শোনা গেল, বোর্ডকর্তাদের ওপর অসন্তুষ্ট মেসি নাকি এবার গ্রীষ্মেই দল বদল করবেন। এই বোমা ফাটানো তথ্যটা দিয়েছেন খ্যাতিমান সাংবাদিক মার্সেলো বেকলার। ইনিই সেই সাংবাদিক যিনি ০১৭ সালে নেইমারের বার্সেলোনা থেকে বার্সেলোনা ছাড়ার খবরটি দিয়েছিলেন এবং সেটা সঠিক হয়েছিল। বর্তমানে বার্সেলোনার হাঁড়ির খবর বের করে আনার জন্য গত কয়েক বছর ধরে যিনি বেশ বিশ্বস্ততার সঙ্গে দায়িত্ব পালন করছেন।

বেকলার বলেছেন, ‘মেসি বার্সেলোনাকে বলেছেন এই গ্রীষ্মেই তিনি ক্লাব ছাড়তে চান। ক্লাবের ভালো দল গড়ার পরিকল্পনা আছে, এমন কিছু প্রমাণ করতে পারলে তিনি তার সিদ্ধান্ত বদলাতে পারেন। আমাকে ক্লাবের এক সূত্র জানিয়েছে ক্লাব ছাড়ার এমন তীব্র ইচ্ছা আগে কখনোই তার মধ্যে দেখা যায়নি।’ উল্লেখ্য, বেকলারের সব খবরই যে সঠিক হয় সেটাও নয়। তিনি গতবছর বলেছিলেন, নেইমারের বার্সায় ফিরে আসা নিশ্চিত। কিন্তু বাস্তবে সেটা হয়নি।

এই বিভাগের আরো খবর