counter গাংনীর সেই আশিক উপহার পেল ভ্যানগাড়ি ও মোবাইল ফোন

মঙ্গলবার, ২৭শে অক্টোবর, ২০২০ খ্রিস্টাব্দ, ১১ই কার্তিক, ১৪২৭ বঙ্গাব্দ

গাংনীর সেই আশিক উপহার পেল ভ্যানগাড়ি ও মোবাইল ফোন

  • 7
    Shares

গাংনী সংবাদদাতাঃ মেহেরপুরের গাংনী উপজেলার সাহারবাটি গ্রামের সেই প্রতিবন্ধী আশিক উপহার হিসেবে একটি ভ্যান গাড়ি ও একটি মোবাইল ফোন পেয়েছে। গত শুক্রবার আমাদের জন্মভূমি মেহেরপুর গ্রুপের এডমিন প্যানেলের পক্ষ থেকে এই উপহার তুলে দেওয়া হয়।

ভ্যান ও মোবাইল ফোন আশিকের হাতে তুলে দেওয়ার সময় উপস্থিত ছিলেন””আমাদের জন্মভূমি মেহেরপুর গ্রুপের””হালিম মোহাম্মদ সুমন,শাকিল খান,মোঃ মাহফুজ,মোঃ রিপন,মোঃ হালিম,মন পাখি প্রমূখ।
এ সময় তারা বলেন,”‘আমাদের জন্মভূমি মেহেরপুর””র প্রতিশ্রুতি হচ্ছে এভাবেই হাতে-হাত কাঁধে-কাঁধ মিলিয়ে মানব সেবাই এগিয়ে যাওয়া।

সাহারবাটি গ্রামের স্বেচ্ছায় রক্তদান সংগঠনের সভাপতি ও মেহেরপুর জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রাকিবুল ইসলাম টুটুল জানান, আমরা বিভিন্ন সময়ে দেখি অনেক কর্মক্ষম ব্যক্তি বাস স্ট্যান্ড, মার্কেটের সামনে, ফুটপাতে ভিক্ষাবৃত্তি করে। আবার অনেকে চুরি ডাকাতি ও মাদক ব্যবসা করে। আশিক এই সমাজের চোখে আঙ্গুল দিয়ে দেখিয়ে দিয়েছে, ইচ্ছা শক্তি থাকলে অসম্ভবকেও সম্ভব করা যায়।

উল্লেখ্য, এম টিভি ও গাংনীর চোখ মেহেরপুরের গাংনী উপজেলার সাহারবাটি গ্রাম থেকে গত ১৬ জুলাই সংবাদ সংগ্রহ করে ফেরার পথে দেখা মেলে জীবন যুদ্ধের হার না মানা সৈনিক আশিকের। একটি শারিরিক ও বাক প্রতিবন্ধী ছেলে ভ্যান গাড়ির নষ্ট বিয়ারিং দিয়ে তৈরী একটি ছোট্ট গাড়িতে করে পাখা বিক্রি করছে। পাখায় কলম দিয়ে লেখা মূল্য। এর লাইভ হয় মিডিয়া দুটিতে। পরের দিন সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন গণমাধ্যমে ছড়িয়ে পড়ে আশিকের জীবনের গল্প। এর পর থেকেই আশিকের পাশে এগিয়ে আসে বিভিন্ন সংগঠন ও ব্যক্তিগত সহযোগীতা।

আশিকের বাবা অন্যত্র বিয়ে করে চলে গেছে। আশিকের পরিবারের বর্তমান সদস্য সংখ্যা তিনজন। আশিক প্রতিবন্ধী হয়েও সংসারের হাল ধরেছে।

এই বিভাগের আরো খবর